Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের মধ্যেই মাহিকে নিয়ে স্বামীর আবেগঘন স্ট্যাটাস, নেট দুনিয়ায় ভাইরাল

বিচ্ছেদের মধ্যেই মাহিকে নিয়ে স্বামীর আবেগঘন স্ট্যাটাস, নেট দুনিয়ায় ভাইরাল

কিছুদিন আগে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। এরপর থেকেই ফেসবুকে নানা কথা লিখেছেন এই অভিনেত্রী। স্বামী রাকিব সরকারও থেমে নেই। মাহিকে নিয়ে নতুন বার্তা দিলেন রাকিব।

এর আগে এক ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারকে ‘অতীত’ বলে অভিহিত করেছিলেন মাহি। তবে একই সঙ্গে তিনি বলেন, আমার পেটে বো/মা ছোড়া বা মাথায় পিস্তল ঠেকলেও রাকিবকে নিয়ে আমি খারাপ কিছু বলতে পারব না।

মাহি বলেন, আমার বিশ্বাস রাকিব আমাকে নিয়ে খারাপ কিছু বলবে না। মেয়েদের প্রতি তার সম্মানের কারণে আমি তাকে ভালোবেসেছিলাম।’

এবার রাকিব তার ফেসবুকে লিখেছেন, “দীর্ঘদিন ধরে মাহি কুফরে আক্রান্ত। প্লিজ মাহিকে নিয়ে খারাপ কথা বলবেন না, আমার অনেক কষ্ট হয়। আমরা একসঙ্গে না থাকলেও ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক উর্দ্ধ..

রাকিবকে নিয়ে ভিডিওতে মাহি বলেন, ‘আমি তাকে শ্রদ্ধা করি এবং মৃত্যু পর্যন্ত তা থাকব। তবে কি তার কোনো নেগেটিভ সাইট নেই? দুইজন প্রেমে পড়লে বুঝতে পারে না তাদের কি সমস্যা? আমারও অবশ্যই সমস্যা আছে যা রাকিব একসাথে থাকতে বুঝতে পেরেছে। রাকিব এখন আমার রাগ, আমার সবই জানে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন। এটি তাদের দুজনের দ্বিতীয় বিয়ে। তাদের ফারিশ নামে এক বছরের একটি ছেলেও রয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেত্রী মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। বিয়ের ৫ বছর পর ২০২১ সালের ২২ মে বিয়ের ইতি টানার ঘোষণা দেন। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার বিষয়টি আলোচনায় আসে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *