Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / বিচ্ছেদের মধ্যেই স্বামীকে নিয়ে মাহির ভিন্ন বার্তা, সম্পর্কের নতুন মোড়

বিচ্ছেদের মধ্যেই স্বামীকে নিয়ে মাহির ভিন্ন বার্তা, সম্পর্কের নতুন মোড়

স্বামী রাকিব সরকার তার জীবনের ‘অতীত’ বলে মন্তব্য করেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি।

একইসঙ্গে এই অভিনেত্রী বলেন, পেটে বো/মা মারলে বা মাথায় পিস্তল ঠেকলেও রাকিবকে নিয়ে খারাপ কিছু বলতে পারবো না।

মঙ্গলবার রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় এসব কথা বলেন মাহি। এ সময় সিনেমা থেকে সরে আসার কারণও জানান এই অভিনেত্রী।

মাহি বলেন, রাকিব আমার প্রাক্তন স্বামী ছিল, আমার ভালোবাসা। আমি তাকে ভালবাসি আমি অনেক ভালবাসি, সামান্য নয়। যার কারণে সিনেমা থেকে অনেক দূরে চলে গিয়েছিলাম। কেন গেলাম? কারণ তিনি এটা পছন্দ করেননি। তিনি আমাকে কখনো বলেননি যে তুমি সিনেমা করতে পারবে না। আমি মনে করি তিনি এটি (চলচ্চিত্র) পছন্দ করেন না। এ জন্য চলচ্চিত্র ছেড়েছি।

রাকিবকে এখনও শ্রদ্ধা করেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘রাকিব ফেসবুকে কী লিখল বা না লিখল তাতে আমার কিছু আসে যায় না। পেটে বো/মা আর মাথায় পিস্তল দিয়েও রাকিবকে খারাপ কিছু বলতে পারবো না। আমি তাকে শ্রদ্ধা করি এবং মৃ/ত্যুর আগ পর্যন্ত করব।তার নেতিবাচক সাইট নেই? দুজন মানুষ প্রেমে পড়লে কার সমস্যা তা বোঝা যায় না। বিয়ে করলে বুঝা যায় কার কী সমস্যা।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘আমার কোনো গান ভালো লাগলে ফেসবুকে লিখি, সিনেমা দেখলে কোনো সংলাপ ভালো লাগলে ফেসবুকে লিখি, সে কারণে আমার খারাপ এমনটা নয়। তবে হ্যাঁ, আমি একটি দীর্ঘমেয়াদী সম্পর্ক থেকে বেরিয়ে এসেছি এবং আমি এটি নিয়ে মন খারাপ। কিন্তু এ নিয়ে যেভাবে খবর আসছে, তাতে মনে হচ্ছে দ্বারে দ্বারে গিয়ে কাউকে খুঁজছি। না, আমার কাউকে দরকার নেই। আমার ফারিশ আছে। আমি তাকে নিয়ে ভালো আছি।

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহিয়া মাহি জানান, তিনি তার স্বামী রাকিব সরকারকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এরপর থেকে ফেসবুকে বিভিন্ন পোস্টে তিনি তার একাকীত্ব ও আত্মবিশ্বাসের অভাব তুলে ধরেন।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *