Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / মাথায় পি”স্তল ধরলেও রাকিবের ব্যাপারে কিছু বলতে পারব না: মাহি

মাথায় পি”স্তল ধরলেও রাকিবের ব্যাপারে কিছু বলতে পারব না: মাহি

অভিনেত্রী মাহিয়া মাহির সংসারে নেমে এসেছে অন্ধকার। তার ছেলে এবং ছোটবেলার বন্ধুদের সাথে সময় কাটছে তার। বিচ্ছেদের ঘোষণার পর একাকীত্ব নিয়ে কথা বলেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় নতুন বার্তা নিয়ে হাজির হলেন তিনি। সেখানে স্বামী রাকিব সরকারকে নিয়ে মন্তব্য করেছেন মাহি।

মাহির ভিডিও বার্তায় স্বামী রাকিব সরকারকে ‘অতীত’ বলে মন্তব্য করেছেন। তবে একই সঙ্গে তিনি বলেন, আমার পেটের মধ্যে বো/মা মারলে কিংবা মাথায় পি/স্তল ধরলেও আমি রাকিবের ব্যাপারে খারাপ কিছু বলতে পারব না।

মাহি বলেন, আমার বিশ্বাস রাকিব আমাকে নিয়ে খারাপ কিছু বলবে না। মেয়েদের প্রতি তার সম্মানের কারণে আমি তাকে ভালোবাসতাম।’

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি এসব কথা বলেন। চলচ্চিত্র থেকে সরে আসার কারণ হিসেবে মাহি বলেন, ‘রাকিবকে আমি অনেক ভালোবাসি। তিনি আমাকে কখনোই সিনেমা ছেড়ে দিতে বলেননি। কিন্তু আমি মনে করি এটা তার পছন্দ নয়। তাই নিজের ইচ্ছায় সিনেমা থেকে দূরে থেকেছি।

রাকিব সম্পর্কে মাহি বলেন, ‘আমি তাকে শ্রদ্ধা করি এবং আ/মৃত্যু রাখব। তবে কি তার কোনো নেগেটিভ সাইট নেই? প্রেমে পড়লে বুঝতে না পারা দুজনের কি দোষ? আমারও অবশ্যই সমস্যা আছে যা রাকিব একসাথে থাকতে বুঝতে পারে। রাকিব এখন আমার রাগ, আমার সবই জানে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘আমার কোনো গান ভালো লাগলে ফেসবুকে লিখি, সিনেমা দেখে কোনো সংলাপ ভালো লাগলে ফেসবুকে লিখি, সেজন্য আমি মন খারাপ করি না। আমরা শিল্পীরা ফেসবুকে অনেক কিছুই লিখতে পারি। ফেসবুক এমন একটি জায়গা। কিন্তু এ নিয়ে যেভাবে খবর আসছে, তাতে মনে হচ্ছে যেন ঘরে ঘরে ঘুরছি। না, আমার এখন কাউকে দরকার নেই। আমার কাছে ফারিশ আছে।’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন। এটি তাদের দুজনের দ্বিতীয় বিয়ে। তাদের ফারিশ নামে এক বছরের একটি ছেলেও রয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেত্রী মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। বিয়ের ৫ বছর পর ২০২১ সালের ২২ মে বিয়ের ইতি টানার ঘোষণা দেন। তার আগে অবশ্য রাকিবের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার বিষয়টি আলোচনায় আসে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *