Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / নতুন সিনেমার ঘোষণা দিয়ে গোপনে শাবনূরের দেশত্যাগ

নতুন সিনেমার ঘোষণা দিয়ে গোপনে শাবনূরের দেশত্যাগ

নতুন সিনেমা ‘রঙ্গনা’-এর ঘোষণা দিয়ে হঠাৎ করেই দেশ ছাড়লেন অভিনেত্রী শাবনূর। দুটি সিনেমায় কাজ করার কথা অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। জন্মদিনে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। কিন্তু হঠাৎ করেই দেশ ছাড়লেন এই নায়িকা।

শাবনূরের ঘনিষ্ঠ সূত্র জানায়, শাবনূর ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন। তবে বিষয়টি কাউকে জানাননি। তিনি গোপনে দেশ ত্যাগ করেন। কবে ফিরবেন কেউ জানে না।

সিনেমা ঘোষণার পর হঠাৎ শাবনূর চলে যাওয়ায় চলচ্চিত্র পরিচালকরা এখন দুশ্চিন্তায় পড়েছেন। কাজ বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন তারা।

গত বছরের শেষ দিকে দেশে আসেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে ‍‍`মাতাল হাওয়া‍‍` সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন। চলতি বছরের মাঝামাঝি `মাতাল হাওয়া` ছবির শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়েছিল।

এরই মধ্যে ‘রঙ্গনা’ ছবির মাধ্যমে পর্দায় ফেরার ঘোষণা দেন তিনি। ১০ ফেব্রুয়ারি রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠানের আয়োজন করেন সংশ্লিষ্টরা। ‘রঙ্গনা’-এর ফার্স্ট লুকও প্রকাশিত হয়েছে। এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গনা’ প্রযোজনা করছেন মৌসুমী আক্তার মিথিলা।

এদিকে মহরতে শাবনূরকে নিয়ে নিয়ে আরও একটি সিনেমার নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত।

দুটি সিনেমায় অভিনয় করার কথা অনেকটা নিশ্চিতভাবেই জানান তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করারও ঘোষণা দেন। এরমধ্যে গেপানে দেশত্যাগের বিষয়টি ভালভাবে নিচ্ছেন না চলচ্চিত্র অঙ্গনের কেউ।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *