Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / “তুমি মাহির সর্বনাশ করেছ তোমার জন্য একজনের মন্ত্রিত্ব চলে গেছে”

“তুমি মাহির সর্বনাশ করেছ তোমার জন্য একজনের মন্ত্রিত্ব চলে গেছে”

নতুন বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ ছবিটি। অভিনেত্রী পরীমনি এবং অভিনেতা ডিএ তায়েব অভিনীত, এটি একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হিসাবে মুক্তি পায় তবে প্রাথমিকভাবে এটি একটি ওয়েব চলচ্চিত্র হিসাবে তৈরি করা হয়েছিল। এ নিয়ে বেশ ক্ষুব্ধ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা নায়ক মামনুন ইমন।

‘কাগজের বউ’-এর প্রচারে কেন দেখা যাচ্ছে না জানতে চাইলে ইমন এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেন, ‘কাগজের বউ’ কীভাবে চলচ্চিত্র হিসেবে মুক্তি পেল বুঝতে পারছি না।

শুটিং শুরুর আগে একদিন পরিচালক চয়নিকা চৌধুরী আমাকে ডেকে বললেন, ওয়েব ফিল্ম বানাতে যাচ্ছি, গল্পটা এরকম। আমি বললাম, অন্য শিল্পী কে হবে? তারপর বললেন, পরীমনি। ডিএ তায়েবের কথাও বলেছিলেন। গল্প শুনে রাজি হয়ে গেলাম। শুটিং করলাম।কিছু কারণে, আমার কিছু অংশ শুটিংই হয়নি। এক সময় শুনলাম, এর প্রযোজক ডিএ তায়েব ভাই। পরে অবশ্য এত কিছু ভাবিনি। যেহেতু পরীমনি কাজ করেনি, সেহেতু গল্পটাও ভালো। ভাবলাম, ওয়েব ফিল্ম হিসেবে কাজ করা যাক। পরিচালক থেকে শুরু করে শিল্পীরা সবাই জানি যে এটি একটি ওয়েব ফিল্ম। কিন্তু পরে শুনলাম, ফুটেজ দেখে প্রযোজকের মনে হয়েছে এটা একটা ফিল্ম হয়ে যেতে পারে।

অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে কথা হলে তিনি বলেন, আসলে আমি এ বিষয়ে কিছুই জানি না। ইমন আমার খুব কাছের ছোট ভাই, আমিও বুঝতে পারছি না সে কেন এমন করেছে। আলোচনায় এসেই হয়তো এমন মন্তব্য করেছেন তিনি। তা ছাড়া আমি ছবির প্রযোজক নই।

এদিকে, সম্প্রতি অভিনেতা ডিএ তায়েব এবং ইমনের একটি কল রেকর্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ডিএ তায়েব নায়ক ইমনকে বলেন, ইমন আমি একটি ইন্টারভিউ দেখলাম, কিন্তু তুমি খুব অন্যায় করেছ। কিন্তু আমি কখনই তোমাকে কাস্ট করিনি এবং আমি এই সিনেমার প্রযোজক নই। কন্ট্রাক্ট পেপার থাকলে দেখাও নাহলে বিপদে পড়বে।

তুমি মাহির সর্বনাশ করেছ, আমার সাথে লাগতে এসো না উল্লেখ করে ডিএ তায়েব বলেন, মাহি তোমার জন্য সিনেমা করেনি। তুমি একবার একটা কাজ করে সর্বনাশ করেছ মাহির। তোমার কাজের জন্য একজন মন্ত্রীর মন্ত্রিত্ব চলে গেছে। আর এইবার আমি ধরলে কিন্তু পচে যাবা, তোমার পেছনে যতই বেকিং থাকুক না কেন?

তোমার সঙ্গে আমার কোনো লেনদেন নেই উল্লেখ করে তিনি বলেন,তোমার মতো মানুষকে কোনো সিনেমায় নেব না। আইন সবসময় প্রমাণ চায়। একটা টিভি চ্যানেলে ইন্টারভিউ দিয়ে তুমি বড় কিছু হয়ে যাওনি। প্রমাণ থাকলে দেখাও, না হলে বিপদে পড়ে যাবে। জ্ঞানে এসো, হুশে এসো।

‘কাগজের বউ’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। এ সিনেমায় আরও অভিনয় করছেন ডিএ তায়েব, ইমন, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *