Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

হঠাৎ প্রাণ হারলেন ৪ তারকা

বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। গজল সম্রাট পঙ্কজ উদাসের মৃ/ত্যুর রেশ কাটতেন না কাটতে ফের দুর্ঘটনার খবর এল। ভোজপুরি চলচ্চিত্র অভিনেত্রী আঁচল তিওয়ারি সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারতের বিহারের কাইমুরে একটি মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় মা/রা গেছেন। ভোজপুরি চলচ্চিত্রের চার উঠতি তারকা সহ মোট নয়জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।

পুলিশের দাবি, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং একটি মোটরসাইকেলের সং/ঘর্ষ হয়েছে। অভিনেত্রী আঁচল তিওয়ারি ছাড়াও এতে মা/রা যান ভোজপুরি ইন্ডাস্ট্রির সঙ্গীতশিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে, অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবাল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এরা সবাই ছিলেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গায়ক ছোটু পান্ডে তার পুরো দল নিয়ে ইউপিতে যাওয়ার সময় দু/র্ঘটনাটি ঘটে। কাইমুর জাতীয় সড়কে এই দুর্ঘটনা এতটাই ভয়ানক ছিল যে ঘটনাস্থলেই মৃ/ত্যু ঘটে। তাদের হাসপাতালে নেওয়া সম্ভব হয়নি। আর এই ঘটনায় শোক প্রকাশ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানান, নিহতদের পরিচয় জানা গেছে।

এদিকে, বেশ কয়েকজন তারকার মৃ/ত্যুতে শোক প্রকাশ করেছেন বিহারের প্রতিমন্ত্রী নীতীশ কুমার। শোক প্রকাশ করে, সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেল (আগের টুইটার) লিখেছে, “কাইমুর জেলার মোহনিয়া তনাই এলাকার এনএইচ ২-এ দেবকালীর কাছে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মর্মাহত। মৃ/তদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। সঠিক চিকিৎসার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। আহত.

দুর্ঘটনার জেরে এনএইচ ২-এ দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশের প্রচেষ্টায় সড়ক স্বাভাবিক হয়। আর লা/শ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *