Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী তাসনিয়া ফারিণকে বিদেশে নিয়ে যেতে গিয়ে বিপাকে পরিচালক, জানা গেল কারণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণকে বিদেশে নিয়ে যেতে গিয়ে বিপাকে পরিচালক, জানা গেল কারণ

দুই বাংলায় অভিনয়ের আলো ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। এরই মধ্যে বেশ কিছু নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের মন জয় করেছেন তিনি। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

কিন্তু এই সিনেমার প্রযোজক শিহাব শাহীনকে বিপাকে পড়তে হয় ফারিনকে নিয়ে। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

জানা গেছে, সিনেমার নির্মাতা ও কলাকুশলীরা অস্ট্রেলিয়া যাওয়ার জন্য উপযুক্ত ভিসা পেলেও ফারিন বেশ অসুবিধায় পড়েন। আর এ কারণে ছবিটির শুটিং পিছিয়ে দিতে হয়েছে শাহীনকে।

এ প্রসঙ্গে শাহীন বলেন, আমরা সবাই কোনো ঝামেলা ছাড়াই ভিসা পেয়েছি। কিন্তু ফারিনের জন্য, আমাদের দৃশ্যধারণ পিছিয়ে দিতে হয়েছিল। কারণ ফারিনের ফেসবুকে নাম ছিল তাসনিয়া ফারিন। কিন্তু পাসপোর্টে ভিন্ন নাম। আর এ কারণেই প্রথমবারের মতো তার ভিসা প্রত্যাখ্যান করা হয়। যদিও শেষ পর্যন্ত ভিসা পেয়েছেন ফারিন। অস্ট্রেলিয়ায় গিয়ে সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

‘কাছের মানুষ দূরে থুইয়া’ ছবির মাধ্যমে প্রথম জুটি হিসেবে অভিনয় করেন প্রীতম হাসান ও তাসনিয়া ফারিন। রাজশাহী ছাড়াও অস্ট্রেলিয়াতেও ছবিটির শুটিং হয়েছে।

প্রসঙ্গত, ২২শে ফেব্রুয়ারি ফারিনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। ফারিন ও প্রীতম ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক, ও শাহীন শাহনেওয়াজ প্রমুখ।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *