Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ছেলেকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস

ছেলেকে নিয়ে মাহির আবেগঘন স্ট্যাটাস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে হেরেছেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। রাজনীতির মাঠ থেকে বিদায় নিয়ে অবশেষে তিনি ফিরেছেন তার চেনা জগতে। বর্তমানে সংসার ও কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

কাজের পাশাপাশি মাহি সবসময়ই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মাঝে ছবি ও ভিডিও দিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। এবার ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দিলেন তিনি।

বুধবার (৭ ফেব্রুয়ারি) মাহি তার ভেরিফায়েড ফেসবুক স্ট্যাটাসে ছেলের একটি ভিডিও শেয়ার করেন। ক্যাপশনে ছেলের জন্য মিষ্টি বার্তা দিলেন অভিনেত্রী।

পাঠকদের সুবিধার্থে মাহির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

‘বাবাজান, আজ তুমি প্রথম নিজ হাতে খাচ্ছো। চিপস খেলে এখন আবার অ্যাভোকাডো খাচ্ছো। কি যে শান্তি লাগছে এসব দেখতে, তোমাকে ঠিক বোঝাতে পারব না।

এরপর তুমি প্রথম দাঁড়াবে, মায়ের আঙুল ধরে ওই ছোট ছোট পা দুইটা দিয়ে হাঁটবে, আমি ভাবতেই পারছি না কি যে আনন্দ হবে আমার। বাবাজান জানো, আমি ওই উপরওয়ালার কাছে এই জীবনে আর কিছুই চাই না, শুধু তোমাকে বড় হতে দেখতে চাই। তোমার কাছে থাকতে চাই, তোমাকে বুকে জড়িয়ে ধরে প্রতিদিন ঘুমাতে চাই, শেষ নিশ্বাস পর্যন্ত ভালোবাসতে চাই। আল্লাহ তোমাকে আমার মাথার চুল পরিমাণ নেক হায়াৎ দেক।’

প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে মাহির বিয়ে হয়। ২০২৩ সালের ২৮ মার্চ এক ছেলের বাবা-মা হন এই দম্পতি।

About Zahid Hasan

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *