Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামীর পরকীয়া, ভেঙ্গে গেল বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রীর ১১ বছরের সংসার

স্বামীর পরকীয়া, ভেঙ্গে গেল বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রীর ১১ বছরের সংসার

অভিনেত্রী হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর বড় মেয়ে এশা দেওল গত কয়েকদিন ধরে সংসার ভাঙার খবরে রয়েছেন। দীর্ঘ ১১ বছর দাম্পত্য জীবনের পর তখতানির সঙ্গে স্বামী ভরতের সম্পর্কে ফাটল ধরেছে। দীর্ঘদিন ধরে গুঞ্জন চললেও মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে।

এর আগে, অভিনেত্রী এশা ২০১২ সালের জুনে হীরা ব্যবসায়ী ভরত তখতানির সাথে গাঁটছড়া বাঁধেন। প্রথম সন্তান ১০১৭ সালে তাদের পরিবারে আসে। দুই বছর পরে, দ্বিতীয় সন্তান আসে। তাদের পরিবার ছিল খুবই সাজানো-গোছানো। কিন্তু কেন এবং কীভাবে হঠাৎ করেই সেই সংসারে ফাটল ধরল, সেই প্রশ্ন সবার।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, অভিনেত্রী এশার স্বামী ভরত বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। তারা বেঙ্গালুরুতে তাদের বান্ধবীর সাথে একসাথে বসবাস করছেন। তাই বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছেন এশা।

এদিকে অভিনেত্রীর স্বামী ভরত বিবাবের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, আমরা পারস্পরিক সম্মতিতে শান্তিপূর্ণভাবে আলাদা হয়েছি। আমাদের জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার প্রধান কারণ আমাদের দুই সন্তান। আমি আশা করি এই সময়ে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় থাকবে।

জানা গেছে, গত বছরের মাঝামাঝি থেকে বিচ্ছেদ হয় ভরত ও এশার। ‘গদর-২’-এর সাকসেস পার্টি থেকে তারা আলাদা থাকছেন। হেমা মালিনীর জন্মদিন থেকে বলিউডের যেকোনো অনুষ্ঠান বা পার্টিতে এশাকে অন্যরকম দেখায়। তবে দেওল পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই স্বামীর সঙ্গে দেখা যায় তাকে।

এখন দুই মেয়েকে নিয়ে মায়ের বাড়িতেই থাকছেন অভিনেত্রী এশা। সম্প্রতি আইরা খানের বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে দেখা গেছে তাকে। আর স্বামী ভারতকে তার জন্মদিনেও দেখা যায়নি। তবে দীর্ঘদিন ধরে বিচ্ছেদের গুঞ্জন চললেও এই গুঞ্জনই সত্যি হয়েছে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *