Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে মাহির সেই ভাইরাল ভিডিও ফাঁসকারীর পরিচয় প্রকাশ্যে

অবশেষে মাহির সেই ভাইরাল ভিডিও ফাঁসকারীর পরিচয় প্রকাশ্যে

সম্প্রতি ছোট পর্দার বর্তমান অভিনেত্রী সামিরা খান মাহির মেকআপ ছাড়া একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তিনি কটাক্ষের শিকার হয়েছেন।

বিশেষ করে সেই ভিডিওকে ঘিরে বর্ণবাদী আচরণের শিকার হয়েছেন এই তারকা। অনেকেই তার গায়ের রং নিয়ে প্রশ্ন তুলেছেন, নোংরা মন্তব্য করেছেন। বিষয়টি নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে বাধ্য হয়েছেন মাহি।

তবে যিনি ভিডিওটি প্রথম ফেসবুকে প্রকাশ করেন তিনি শুরু থেকেই এ ঘটনায় নীরব ছিলেন। জানা গেছে, শুটিং সেটে মাহির ভাইরাল ভিডিও রেকর্ড করেন অভিনেত্রী রিমু রোজা খন্দকার। যিনি ভিডিওটিকে রিল হিসেবে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

সেই ভিডিও প্রকাশের পরই ট্রোলড হন মাহি। এ ঘটনায় অবশেষে মুখ খুললেন রিমু নিজেই। পুরো বিষয়টি নিয়ে আক্ষেপ করে তিনি বলেন, “একটি রিলকে ঘিরে অনেক ধরনের ট্রল ও খবর হয়েছে। আমরা কি মজার কিছু করতে পারি না? সব কিছুতেই কি ট্রোল করতে হবে? সামিরা খান মাহি আমার বোন, আমি ইচ্ছাকৃতভাবে এটা করিনি। আমি ভিডিওটি করার সময় আপনি সামনে ছিলেন, যখন আপনি আপনার বোনের বাচ্চাকে নিয়ে গাড়ি থেকে নেমেছিলেন—আমিও একইভাবে অনুভব করেছি যেভাবে ভারতীয় নায়িকারা গাড়ি থেকে নেমেছে। শুধু মজা করছিলাম, আমি আসলে এটি করেছি। বুঝতে পারিনি সেখানে হবে এটা নিয়ে অনেক ট্রল বা নোংরামি হোক বোন, আমি দুঃখিত, আমি দুঃখিত।’

তিনি আরও বলেন, ‘এখন থেকে রিল করলে নিজের রিল নিজেই করব বা আমার সহশিল্পীদের সঙ্গে তাদের ইচ্ছে অনুযায়ী কনটেন্ট করব। মজা করছি, আমরা একটা রিল বানাচ্ছি, এইজন্যই এত বড় লোক দিয়ে এসব লিখবেন, কেমন হয় বলুন! আপনি যা লিখছেন আর বলছেন, আপনাদের কি ভাই-বোন নেই? কি বলছেন আপনাদের মাথায় আছেঞ? এটি একটি খুব খারাপ হয়েছে।

অন্যদিকে এই ভিডিও নিয়ে মাহি বলেন, ‘অভিনেত্রীদের গায়ের রং নিয়ে মাঝে মাঝে নেতিবাচক মন্তব্য শোনা যায়। এমন মন্তব্য নিজের বাইরের অনেকের পোস্টেই দেখা যায়। কিন্তু একজন অভিনেতার ক্ষেত্রে তা হয় না। এর কারণ আসলে অজানা। হয়তো আমরা অনেকেই মধ্যযুগীয় মানসিকতা নিয়ে চলছি। আমি ব্যক্তিগতভাবে সবসময় কাজের মূল্য দিয়েছি। এখন যে জায়গায় দাঁড়িয়ে আছি সেখানে অনেক পরিশ্রম, কষ্ট ও পরিশ্রম আছে।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *