Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / মুহূর্তেই বিয়েবাড়ির আনন্দ বদলে গেল শোকে, দিশেহারা গোটা পরিবার

মুহূর্তেই বিয়েবাড়ির আনন্দ বদলে গেল শোকে, দিশেহারা গোটা পরিবার

রাজবাড়ীর গোলন্দে মাটিবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। বুধবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে তাদের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। নিহতের বড় ভাইয়ের বিয়ে বৃহস্পতিবার এবং ছোট ভাইয়ের বিয়ে শুক্রবার। তারা দুই ভাইয়ের বিয়েতে যোগ দিতে মোটরসাইকেলে আসছিলেন। পথে ঘাতক ট্রাক কেড়ে নিল দুই ভাইয়ের প্রাণ।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাটির ট্রাকের চাপায় তার দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

খানখানাপুর ৩নং ওয়ার্ড ইউপি সদস্য আলম খান জানান, নিহতের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গাজীপুর থেকে এক ভাই আসছিলেন। দৌলতদিয়া ঘাট থেকে আরেক ভাইকে মোটরসাইকেলে নিয়ে আসার সময় খানখানপুরে মকবুলের দোকানের কাছে মাটিবাহী ট্রাকের চাপায় দুইজন নিহত হয়েছেন।

খানখানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন বলেন, বিয়ে বাড়িতে এখন শোকের ছায়া নেমে এসেছে।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *