Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / অফিসের মিটিং চলাকালে উদোম দেহে নারীর হাতে ম্যাসাজ নিচ্ছেন এয়ার এশিয়া প্রধান, ছবি ভাইরাল

অফিসের মিটিং চলাকালে উদোম দেহে নারীর হাতে ম্যাসাজ নিচ্ছেন এয়ার এশিয়া প্রধান, ছবি ভাইরাল

এয়ারএশিয়ার প্রধান টনি ফার্নান্দেজ সোশ্যাল মিডিয়ায় নিজের উদোম দেহের ছবি পোস্ট করে বিতর্কের জন্ম দিয়েছেন। লিঙ্কডইনে পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে যে টনি তার কোম্পানিতে একটি মিটিংয়ে থাকাকালীন একজন কর্মচারী তাকে ম্যাসাজ করছেন। এবার খালি গায়ে অন্য শ্রমিকদের সঙ্গে কথা বলছেন তিনি।

টনি ফার্নান্দেজ মালয়েশিয়ার এয়ারলাইন এয়ারএশিয়ার সহ-প্রতিষ্ঠাতা। সেই লিঙ্কডইন পোস্টে তিনি তার কোম্পানির কাজের সংস্কৃতির প্রশংসা করেছেন।

তবে নেটিজেনরা বলছেন, এ ধরনের পরিবেশ কাজের জন্য অনুপযুক্ত। ছবিটি ইন্টারনেটে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। ফলে শেষ পর্যন্ত ছবিটি মুছে ফেলতে বাধ্য হন টনি।

সিএনএন সংবাদ অনুসারে, টনি ফার্নান্দেজ একটি ইতিবাচক বিষয় হিসাবে অফিসের কনফারেন্স রুমে অন্যান্য কর্মীদের সাথে তার শরীর ম্যাসাজ চালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন।

পোস্টে তিনি বলেছেন,  খুবই চাপের মধ্য দিয়ে একটি সপ্তাহ পার হয়েছে। তাই এক কর্মী আমাকে ম্যাসাজ করে দিতে চাইলো।

তিনি বলেন, আমি এয়ারএশিয়ার এই সংস্কৃতিকে ভালোবাসি।  আমি চাইলেই ম্যাসাজ নিতে নিতে মিটিং করতে পারি।

কিন্তু নেটিজেনরা তার দৃষ্টিভঙ্গি ভালোভাবে নেননি। টনি অপেশাদারিত্ব দেখিয়েছেন বলে অনেকেই মন্তব্য করেছেন। এ ধরনের আচরণ অফিসগুলোকে অস্বস্তিকর করে তোলে।

একজন বলেন, অফিসে এমন পরিস্থিতি থাকলে সেখানে কর্মরত নারী কর্মীরা কখনোই স্বাচ্ছন্দ্য বোধ করবেন না। এবং যেহেতু আপনি তাদের বস, তারা আপনাকে চ্যালেঞ্জ করতে বা কিছু বলতে পারে না। সিএনএন এ বিষয়ে টনির সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সাড়া পায়নি।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *