Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / যেভাবে শামীমের প্রেমে পড়েছিলেন সাইপ্রাস তরুনী আঁথি, প্রেমের টানে বাংলাদেশে এসে নিজেই বললেন সে কথা

যেভাবে শামীমের প্রেমে পড়েছিলেন সাইপ্রাস তরুনী আঁথি, প্রেমের টানে বাংলাদেশে এসে নিজেই বললেন সে কথা

এবার প্রেমের টানে ঢাকার সাভারে এসেছেন সাইপ্রাসের এক তরুণী। বাংলাদেশে এসে প্রেমিক শামীম আহমেদকে বিয়ে করেন আঁথি টেলিভান্থু নামের ওই তরুণী।

শুক্রবার (১ ডিসেম্বর) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এর আগে গত ৩০ নভেম্বর ঢাকার জজকোর্টে অন্তি ও শামীমের বিয়ে হয়। এর আগে গত ২৭ নভেম্বর আশুলিয়ায় শামীমের বাড়িতে আসেন অন্তী তেলেভাঁথু।

জানা গেছে, শামীম ২০১৫ সালে স্টুডেন্ট ভিসায় সাইপ্রাসে যান। সেখানে পড়াশোনার পাশাপাশি একটি প্রতিষ্ঠানে খণ্ডকালীন চাকরি নেন। একই কোম্পানিতে কাজের সূত্রে শামীমের পরিচয় হয় অন্তির সঙ্গে। একসময় দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শামীম আহমেদ বলেন, সাইপ্রাসের লিমাসোল শহরে আঁথির বাসায় আসা-যাওয়া করতাম। এক পর্যায়ে তার পরিবারের সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। পরে ভিসার মেয়াদ শেষ হলে দেশে ফিরে আসি। তখনও আঁথি আর আমি অনলাইনে যোগাযোগ করতাম। আমার পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলত। গত ২৭ নভেম্বর সে বাংলাদেশে চলে আসে। এরপর উভয় পরিবারের সম্মতিতে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই।

সাইপ্রাসের তরুণী আঁথি তেলেবান্থু বলেন, “আমরা একসঙ্গে কাজ করেছি, তারপর বন্ধু হয়েছি।” আমি তাকে ব্যক্তিগতভাবে একজন ভালো মানুষ হিসেবে চিনি। তিনি অসহায় মানুষকে সাহায্য করতে পছন্দ করেন। এসব কারণে আমি ধীরে ধীরে তার প্রেমে পড়ে যাই। আমার পরিবারও শামীমকে অনেক পছন্দ করে। তারাও আমাদের সম্পর্ক মেনে নিয়েছে।

শামীমের মামা ফরিদ উদ্দিন জানান, সে বিদেশি মেয়ে হলেও তার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। গত তিনদিন যখনই আমার সামনে এসেছে, বাঙালি মেয়েদের মতো ঘোমটা পরে আসছে। পুত্রবধূকে নিয়ে খুব আনন্দে আছি।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *