Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / ক্লাস থেকে শিক্ষককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলেন বাবা

ক্লাস থেকে শিক্ষককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলেন বাবা

২৩ বছর বয়সী এক সরকারি কর্মচারীকে অপহরণ করে নিজের মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের বেপুরা জেলায়।

এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়। ঘটনার বিবরণে জানা যায়, গত বুধবার রেপুরা জেলার একটি স্কুলে গৌতম কুমার নামে এক শিক্ষক ক্লাস করছিলেন। এমন সময় হঠাৎ একদল লোক শ্রেণীকক্ষে প্রবেশ করে। বন্দুকের মুখে গৌতমকে স্কুল থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে সরাসরি রাজেশ রাই নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যাওয়া হয়। মেয়ের বাবা রাজেশ রাই।

সেখানে গৌতমের দিকে বন্দুক দেখিয়ে বলা হয় তাকে বিয়ে করতেই হবে। নইলে ফল ভালো হবে না। নিজের জীবনের ভয়ে গৌতম রাজেশের মেয়ে চাঁদনীকে বিয়ে করতে বাধ্য হন।

অন্যদিকে, গৌতমকে স্কুল থেকে অপহরণের পর স্কুলের প্রধান শিক্ষক পুলিশকে খবর দেন। দীর্ঘদিন ধরে ছেলের খবর না পেয়ে গৌতমের পরিবারের সদস্যরাও খোঁজাখুঁজি শুরু করেন। অবশেষে গৌতমের ফোন ট্র্যাক করে খুঁজে পাওয়ার পর পুলিশ তকে উদ্ধার করে। কিন্তু ততক্ষণে বিয়ের সব নিয়মকানুন শেষ হয়ে গেছে।

এ ঘটনায় গৌতমের পরিবারের সদস্যরা সড়ক অবরোধ করে। ইতিমধ্যেই পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত চলছে।

About Nasimul Islam

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *