Monday , May 20 2024
Breaking News
Home / Exclusive / লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি যুবক

লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি যুবক

সংযুক্ত আরব আমিরাতভিত্তিক মাহজুজ লটারি জিতে রাতারাতি কোটিপতি বনে গেছেন সৌদি আরবে বসবাসরত এক বাংলাদেশি প্রবাসী। তার নাম মোহাম্মদ শাহীন।

তিনি চলতি সপ্তাহে লটারিতে ১০ লাখ আমিরাতি দিরহাম পেয়েছেন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা। শাহীন বর্তমানে সৌদি আরবের দাম্মামে অবস্থান করছেন।

খালিজ টাইমস জানায়, ৩১ বছর বয়সী পরিশ্রমী শাহীন সৌদি আরবের একটি বেসরকারি কোম্পানিতে সুপারভাইজার হিসেবে কাজ করেন। প্রায় এক বছর আগে তিনি ফেসবুকের মাধ্যমে লটারির কথা জানতে পারেন। এরপর থেকে তিনি মাহজুজ ড্রয়ে অংশ নিচ্ছেন।

কর্তৃপক্ষ যখন তাকে মাজ্জুজ লটারির সাপ্তাহিক বিজয়ী হিসাবে একটি ই-মেইল পাঠায় তখন তিনি একা ছিলেন। ই-মেইলে তার র‌্যাফেল ড্র আইডি নম্বরও ছিল।

লটারি জেতার ই-মেইল পাওয়ার পর প্রথমে বিশ্বাস করতে পারেননি শাহীন। আশ্চর্যজনক খবরটি যাচাই করতে তিনি অবিলম্বে তার মাহজুজ অ্যাকাউন্টে লগ ইন করেন। সেখানে তিনি পেয়েছেন ১ মিলিয়ন আমিরাতি দিরহাম (২ কোটি ৯৮ লাখ ৯৫ হাজার টাকার বেশি)।

উল্লাসে ফেটে পড়ে বাংলাদেশি এই প্রবাসী খালিজ টাইমসকে বলেন, ‘আমি লটারি জিতেছি বুঝতে পেরে আমি হতবাক এবং বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। মাহজুজের একাউন্টে মোটা অংকের টাকা দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। এই প্রথম আমার অ্যাকাউন্টে এত শূন্য দেখলাম। এত বড় অঙ্কের টাকা জেতা আমাকে অবিশ্বাস্যভাবে কৃতজ্ঞ করে তুলেছে।” খবর খালিজ টাইমস, গালফ নিউজের।

 

About bisso Jit

Check Also

লোভে পড়ে নিজের ভাইকে বিয়ে করলেন বোন, নেট দুনিয়া তোলপাড়

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে টাকার জন্য প্রীতি যাদব নামের এক নারী তার ভাইকে বিয়ে করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *