Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বিসিবি পরিচালক

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বিসিবি পরিচালক

আলোচনা যেন থামছেই না বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়ে। তবে এবারের আলোচনাটা ভিন্ন। জানা গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর আলো মৃ’ত্যু’র’ দ্বারপ্রান্তে।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির সাবেক পরিচালক ও ক্রীড়া সংস্থা চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন জানান, আলো ভাই আমেরিকায় তার অসুস্থ ছেলেকে দেখতে গিয়েছিলেন। সেখানে গিয়ে নিজেই অসুস্থ হয়ে পড়েন। তিনি এখন ডালাসের একটি হাসপাতালের আইসিইউতে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।

দীর্ঘদিন ধরে বাংলাদেশী ক্রীড়াঙ্গনের সাথে জড়িত আলমগীর আলো বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থায় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। ক্রিকেটের পাশাপাশি তিনি ফুটবল ফেডারেশনের সঙ্গেও যুক্ত। তিনি কয়েক মেয়াদে ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ছিলেন। দুই মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। ক্রীড়াঙ্গনের বহুমুখী সংগঠনের সঙ্গে সম্পৃক্ত এই সংগঠকের সুস্থতা কামনার অপেক্ষায় পুরো ক্রীড়া অঙ্গন।

প্রসঙ্গত, এ দিকে কিছুক্ষণ আগে জানা গেছে হঠাৎই বিসিবির জরুরি মিটিং ডেকেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। তবে এ নিয়ে এখনো জানা যায়নি কোনো সঠিক তথ্য।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *