Monday , May 20 2024
Breaking News
Home / oddly / প্রথম দেখায় প্রেমে পড়ে একে একে আট সুন্দরী বিয়ে করে পেতেছেন সুখের সংসার

প্রথম দেখায় প্রেমে পড়ে একে একে আট সুন্দরী বিয়ে করে পেতেছেন সুখের সংসার

বর্তমান সময়ে দেখা যায় বিবাহ বিচ্ছেদ কিংবা এই ধরনের অনেক বিষয় আছে যেগুলো বর্তমান সমাজের মানুষ হরহামেশাই প্রতক্ষ করে আসছে।সেখানে থাইল্যান্ডের নাগরিক ওং ড্যাম সোরোটের একটি ঘটনা অনেকের চোখ তুলেছে। একই ছাদের নিচে আটজন স্ত্রী নিয়ে থাকেন তিনি এবং কোন প্রকার ঝগড়া ছাড়াই তার স্ত্রীরা তার সাথে থাকছেন।

গত কয়েকদিন ধরেই নেটে তাকে নিয়ে তুমুল আলোচনা চলছে। সোরোট পেশায় একজন ট্যাটু শিল্পী। সোরোট দাবি করেছেন যে তিনি আট স্ত্রীর সাথে সুখে বসবাস করছেন। তিনি বলেন, এমনকি স্ত্রীদেরও একে অপরের সঙ্গে কোনো ঝামেলা হয় না। আট স্ত্রীর সবাই তাকে খুব ভালোবাসে। সোরোট নিজেকে ভাগ্যবান বলে দাবি করেছে।

আট স্ত্রীর সঙ্গে কীভাবে কথা বলতে হয় তাও জানিয়েছিলেন সোরোট। সেই গল্পটাও মজার। প্রথম দেখাতেই সবার প্রেমে পড়ে যান তিনি। এবং তাদের বিয়ে করেন।

প্রথম স্ত্রী ন্যাং স্প্রাইটের সঙ্গে দেখা হয়েছিল এক বন্ধুর বিয়েতে। সে প্রথম দেখাতেই প্রেমে পড়ে তারপর তাকে বিয়ে করে।

দ্বিতীয় স্ত্রী কেনাকাটা করতে গিয়ে দেখেছেন ন্যাং এল। হাসপাতালে কথা হয় তৃতীয় স্ত্রী ন্যাং নেনের সঙ্গে। সোরোট তার চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সাথে Facebook, Instagram এবং TikTok-এ যোগাযোগ করেন।

মায়ের সঙ্গে মন্দিরে যাওয়ার সময় সপ্তম স্ট্রি নাং ফিল্মের সঙ্গে দেখা হয় সোরোটের। অষ্টম স্ত্রী নাং মেই সাত স্ত্রীর সঙ্গে হানিমুনে যাওয়ার কথা বলেছিলেন।

সোরোটের স্ত্রীরা বলে যে তারা সবাই তাদের স্বামীদের সমানভাবে ভালোবাসে। শুধু তাই নয়, আট স্ত্রী বলেছেন যে সোরোটের একাধিক স্ত্রী থাকা সত্ত্বেও তারা একে অপরের বিরুদ্ধে লড়াই করে না।

প্রসঙ্গত, বিশ্বের বিভিন্ন দেশে দেখা যায় এক ব্যক্তির বহু বিয়ের খবর। তবে এটি নতুন কোন বিষয় নয় এমন ঘটনা আমাদের সমাজেও রয়েছে কিন্তু এমন কিছু ঘটনাও আছে যেগুলো এগুলোর থেকে আওনেটাই ভিন্ন সেই সাথে দেখা যায় এই একাধিক স্ত্রী নিয়েও অনেকে সুখের সংসার করে চলেছেন

About Rasel Khalifa

Check Also

অল্প বয়সে বিয়ে নিয়ে অভিভাবকদের যা বললেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক বক্তা শেখ আহমদুল্লাহ তার অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন ইসলামিক বিষয়ের উপর একটি লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *