Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ওনার জন্য মন খারাপ, কারন আমরা স্বামী-স্ত্রীর মতো ছিলাম : জায়েদ
Zayed Khan

ওনার জন্য মন খারাপ, কারন আমরা স্বামী-স্ত্রীর মতো ছিলাম : জায়েদ

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গেল শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমতির নির্বাচনে (election of Bangladesh Film Artists Association) টানা তৃতীয়বারের মতো শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান (Zayed Khan)। এবং সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ইলিয়স কাঞ্চন (Elias Kanchan)। তবে অপরদিকে ইলিয়া কাঞ্চনের বিপরীতে শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মিশা সওদাগর (Misha Saudagar)। কিন্তু এবারের নির্বাচনে ইলিয়া কাঞ্চনের কাছে ৫৩ ভোটে পরাজিত হতে হয়েছে তাকে।

অন্যদিকে নিপুনকে হারিয়ে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান। কিন্তু জিতলেও তার মন খারাপ। সেটা তার প্যানেলের সভাপতি মিশা সওদাগরের জন্য।

জায়েদ খান (Zayed Khan) বলেন, ‘মিশা সওদাগরের সঙ্গে আমার চার বছরের যাত্রা। এই চার বছর মিশা ভাই আর আমি স্বামী-স্ত্রীর মতো ছিলাম। আমার এবং তার মধ্যে দুর্দান্ত বোঝাপড়া। একে অপরের কাজের স্পন্দন আমরা বুঝতে পারি। আমি তার জন্য খুবই দুঃখিত। ‘

এদিকে গত শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হলেও ফলাফল ঘোষণা করা হয় শনিবার সকালে। তবে জায়েদ খানের কাছে হেরে গিয়ে এ ফলাফল পূনরায় গননার জন্য আপিল করেন নিপুন (Nipun)। তবে পরবর্তীতে ভোট পূনরায় গননা করা হলেও জায়েদের কাছে হেরে যেতে হয় তাকে।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *