Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / অবাক কাণ্ড, টিয়াপাখির ভবিষ্যদ্বাণীই সত্যি হলো : জয় (ভিডিওসহ)
Elias Kanchan

অবাক কাণ্ড, টিয়াপাখির ভবিষ্যদ্বাণীই সত্যি হলো : জয় (ভিডিওসহ)

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে (Election of Bangladesh Film Artists Association) সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা ইলিয়াস কাঞ্চন (Elias Kanchan)। তবে তার এ নির্বাচনে অংশ নেয়াটা অনেকের কাছেই ছিল একটি চমকে। এদিকে গতকাল শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল ৫ টা পর্যন্ত ভোট গ্রহনের কার্যক্রম চলতে থাকে।

ফলাফল ঘোষণার পর জানা গেছে, সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন (Elias Kanchan) এবং সাধারণ সম্পাদক পদে জায়েদ খান (Zayed Khan) নির্বাচিত হয়েছেন। নির্বাচনের একদিন আগে ‘অবুঝ মন’ নামের এক টিয়াপাখির (Pheasants) ভবিষ্যদ্বাণী হুবহু মিলে গেলো।

এবারের শিল্পী সমিতির সভাপতি হবেন ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক হবেন জায়েদ খান। টিয়া পাখির সেই ভবিষ্যদ্বাণী করলেন অভিনেতা, প্রযোজক ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। জয় বিভিন্ন খামে সব প্রার্থীর নাম পাখির সামনে রাখে।

পাখিটি সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনের (Elias Kanchan) নামের খামটি তোলে। জায়েদ খান সাধারণ সম্পাদক। ভাইস প্রেসিডেন্ট পদে রুবেল (Ruble) ও ডিপজল (Dipzol) নামের খামকেও বেছে নেন তিতির।

নির্বাচন শেষে শনিবার (২৯ জানুয়ারি) সকালে ভোট গণনায় দেখা যায়, টিয়াপাখির তোলা খামের নামগুলোই ভোটে জিতেছে।। আজ ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন জয়। লিখেছেন, অবাক! কিভাবে একশো শতাংশ সঠিক হয়ে গেল। কালকে কিন্তু কেউ টিয়া পাখিকে খুঁইজেন না।। এরপর স্ট্যাটাসের সঙ্গে পাখির ফোন নম্বর যোগ করেন তিনি।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফল প্রকাশের পরপরই ফলাফল মেনে নিতে অসীকৃতি জানিয়েছেন চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণ (Nipun)। আর তাই ভোট নতুন করে গননার জন্য আপিল করেছেন নিপুন। সেহেতু এখন ফল প্রকাশের অপেক্ষা।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *