Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি, সবাই দোয়া করবেন : ময়ূরী
Mayuri

বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি, সবাই দোয়া করবেন : ময়ূরী

ঢাকাই সিনেমা জগতের এক সময়ের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী মুনমুন আক্তার লিজা (Munmun Akhter Liza)। তবে পর্দায়ে ‘ময়ূরী’ নামেই (Mayuri) অধিক পরিচিতি পেয়েছেন। অভিনয়ের মধ্যদিয়ে খুব অল্প সময়ের মধ্যেই বেশ সাড়া পেলেও পরবর্তীতে অশ্লীলতার কারন নানা বিতর্কতে জড়িয়ে পড়েন তিনি। আর এর ফলেই ২০০৭ সালের পর থেকে আর অভিনয়ে দেখা যায়নি তাকে।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের (Selection of Film Artists Association) ভোটগ্রহণের দিন এফডিসিতে দেখা গেল ময়ূরীকে (Mayuri)। এসেছিলেন ভোট দিতে।

তাকে দেখেই ঘিরে ধরেন সাংবাদিকরা। স্বভাবতই প্রশ্ন ছুড়েন তারা, হঠাৎ করে সিনেমা ছেড়ে দেওয়ার রহস্য কী?

জবাবে ময়ূরী বলেন, “আমি আর কোনো সিনেমা করব না। বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি। আমি প্রায় ৩০০টি সিনেমা করেছি। আমার দুটি সন্তান আছে এবং আমি তাদের নিয়ে ব্যস্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এরপর প্রসঙ্গ পাল্টে নির্বাচনের (election) কথা বলেন ময়ূরী। বলেন, নির্বাচনে অনেকের সঙ্গে দেখা হয়েছে, খুব ভালো লাগছে। আসলে সিনেমা ভালো লাগার আলাদা জায়গা, তাই বারবার এফডিসিতে এসে ভালো লাগে। এফডিসিতে এসে আজ অনেক প্রয়াত তারকাকে মিস করছি।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ নামক একটি সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথম বড় পর্দায় পা রাখেন ময়ূরী। কর্মজীবনে প্রায় ৩ শতাধিক সিনেময়কাজ করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগই সিনেমার মধ্য রয়েছে- ‘হিরা আমার নাম’, ‘দুই বধু এক স্বামী’, ‘হিংসা প্রতিহিংসা’, ‘মাস্তানের উপর মাস্তান’, ইত্যাদি।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *