Saturday , April 27 2024
Breaking News
Home / Countrywide / আলামিন আমার কোন উপায় ছিলনা, আমাকে মাফ করে দিও, আমি আর ফিরবো না: আশা
Al-Amin

আলামিন আমার কোন উপায় ছিলনা, আমাকে মাফ করে দিও, আমি আর ফিরবো না: আশা

পরিবারের সম্মতির বাইরে গিয়ে নিজেদের মতো করে সংসার সাজিয়েছিলেন আল-আমীন (Al-Amin) ও আশা আক্তার। তবে বিয়ের (Marriage) কয়েক মাস পর থেকেই টুকিটাকি বিষয় নিয়ে ঝগড়া হতো তাদের। আর এরই ধারাবাহিকতার মধ্য দিয়ে গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) ঘরের যাবতীয় টাকা ও স্বর্ণ অলংকার (Gold ornaments) হাতিয়ে নিয়ে রীতিমতি পালিয়ে যান আশা। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

টাঙ্গাইলের (Tangail) সখীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডে আল- আমিনের বাড়ী। রেনাজ সিনেমা হলের সামনে ফেক্সিলোড ও মোবাইল সার্ভিসিং এর দোকান করে সে।

আল-আমিন জানান, দুই পরিবারের সম্মতি ছাড়াই ভালোবেসে বিয়ে করেছেন তারা। যার জেরে পৌরসভার ৫নং ওয়ার্ডের জামতলা মাদ্রাসার সাথে ভাড়া বাসায় থাকেন দুইজন। পনেরো দিন আগে নতুন সংসারের পরিকল্পনা করতে গিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা (Pregnancy) থাকায় স্বামী সময় পেলেই বাড়িতে এসে খোঁজ নেন। স্বামী তার ব্যবসার টাকা স্ত্রীর কাছে রাখতেন।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত ১০টার দিকে আল-আমিন বাসায় ফিরে স্ত্রী আশা আক্তারকে দেখতে পান, তিনি বাড়িতে নেই। বাড়ি ও আশপাশের বাড়িতে খোঁজাখুঁজি করে স্ত্রীকে পাওয়া যায়নি। তার স্বামী বিছানায় একটি চিঠি দেখতে পেলেন। চিঠিতে
আশা আক্তার তাকে ছেড়ে চলে গেছেন বলে লেখা আছে। অন্য মেয়ের সাথে তার খুশি হওয়া উচিত। আল-আমিনের চিঠির পর জানা সব জায়গায় খোঁজ করেও স্ত্রী আশা আক্তারের সন্ধান পাননি।

এদিকে এ ঘটনায় স্ত্রী আশা আক্তারের বিরুদ্ধে থানায় কোনো মামলা (Case) বা অভিযোগ দায়ের করেননি আল আমীন। খোঁজ নিয়ে জানা গেছে, আশা আক্তারের এর আগেও চারটি বিয়ে ছিল। আল আমীন তার ৫ম স্বামী। সম্প্রতি আশার এমন কর্মকাণ্ডে বেশ হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন আল আমীন।

About

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *