Monday , May 20 2024
Breaking News
Home / Entertainment / ক্ষেপলেন আলমগীর : যদি প্রমাণ না দিতে পারে, আমি একাই মামলা করবো

ক্ষেপলেন আলমগীর : যদি প্রমাণ না দিতে পারে, আমি একাই মামলা করবো

চলতি মাসের আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। হাতে সময় আছে আর মাত্র তিনদিন। আর সেই লক্ষ্যে গত বেশকিছু দিন ধরেই নির্বাচনী প্রচারণা নিয়ে রীতি ব্যস্ত শিল্পীরা। তবে এবারের নির্বাচনে বিশেষ একটি চমক হলো- অনেক নতুন মুখ অংশ নিয়েছেন এই নির্বাচনে। আর তাদের মধ্যে একজন হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ (Elias Kanchan)। তারকাবহুল একটি প্যানেল দিয়ে এরইমধ্যে তারা আলোচনায় এসেছেন। ভোটারদেরও মধ্যেও বেশ সাড়া ফেলেছেন।

আজ কাঞ্চন-নিপুন (Nipun) প্যানেলকে শুভেচ্ছা জানাতে এসেছেন বহু প্রজন্মের চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা। আরো উপস্থিত ছিলেন অভিনেতা আলমগীর (Alamgir)

তিনি তার অভিনন্দন বক্তৃতায় মিশা-জায়েদকে (Misha) চ্যালেঞ্জ করে বলেন, “আমাকে ১৮৪ ভোটার বাতিল করার রেজুলেশন দেখান। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি এটা প্রমাণ করতে পারলে আমি কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেবো।

আর যদি প্রমাণ করতে না পারেন, আমি আপনার নামে আইনি ব্যবস্থা নেব ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই, আপনি যদি আমার সাথে না আসেন, আমি একাই আপনার নামে ফৌজদারি মামলা করব। (Case)’

তিনি মিশা-জায়েদকে আরও বলেন, ‘মিথ্যা ব্যবসা বন্ধ করুন। আল্লাহকে ভয় কর নইলে আল্লাহ তা টেনে নেবেন। আমরা যারা শিল্পের বৃক্ষের মতো আছি তারা আমাদের মেরে পানি দিও না। পাতা ঝরে যাবে। ইতিমধ্যে যাচ্ছে. সাবধান হও

উল্লেখ্য, আশি ও নব্বইয়ের দশকের অন্যতম দাপটে অভিনেতা আলমগীর। অ্যাকশন, রোমান্টিক অ্যাকশনসহ একাধিক চরিত্রে অভিনয় করেও পেয়েছেন দারুন সফলতা। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘মা ও ছেলে’, ‘ক্ষতিপূরণ’, ‘মরণের পরে’, ‘পিতা মাতা সন্তান’, ‘দেশপ্রেমিক’, ইত্যাদি।

About

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *