Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / অবন্তিকার মায়ের সঙ্গে তদন্ত কমিটির আড়াই ঘণ্টা বৈঠকের পর যা বললেন অধ্যাপক ডাঃ মোঃ জাকির

অবন্তিকার মায়ের সঙ্গে তদন্ত কমিটির আড়াই ঘণ্টা বৈঠকের পর যা বললেন অধ্যাপক ডাঃ মোঃ জাকির

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জব) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার মায়ের সঙ্গে আড়াই ঘণ্টা বৈঠক করেন বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির সদস্যরা।

শুক্রবার (২২ মার্চ) সকালে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় অবন্তিকার বাড়িতে যান তদন্ত কমিটির পাঁচ সদস্য। এ সময় তারা অবন্তিকার মা তাহমিনা শবনমসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলেন।

তারা হলেন- তদন্ত কমিটির আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন, সদস্য সচিব ও আইন বিভাগের ডেপুটি রেজিস্ট্রার অ্যাডভোকেট রঞ্জন কুমার দাস, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল হোসেন, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম মাসুম বিল্লাহ ও সংগীত বিভাগের চেয়ারম্যান ড. ঝুমুর আহমেদ।

তদন্ত কমিটির আহ্বায়ক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন জানান, অবন্তিকার মায়ের কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে বেলা দেড়টার দিকে তারা ঢাকার পথে রওনা হন।

অধ্যাপক ডাঃ মোঃ জাকির হোসেন বলেন, অবন্তিকার মায়ের সঙ্গে আড়াই ঘণ্টা কথা বলেছি। তিনি যা জানতেন তা আমাদের জানান। তবে তদন্তের স্বার্থে এখনই বলা যাচ্ছে না। তদন্তের স্বার্থে অভিযুক্ত রায়হান সিদ্দিকী আম্মান ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হবে।

গত শুক্রবার (১৫ মার্চ) রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জব) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকা ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানকে দায়ী করেন। ঘটনার পর শুক্রবার রাতে তার মা তাহমিনা শবনম বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও আম্মান সিদ্দিকীর বিরুদ্ধে আ*ত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা করেন। এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *