Sunday , May 19 2024
Breaking News
Home / Countrywide / বেশি কথা বললে সবকিছু ফাঁস করে দিব: পররাষ্ট্রমন্ত্রী

বেশি কথা বললে সবকিছু ফাঁস করে দিব: পররাষ্ট্রমন্ত্রী

অনেক বিএনপি নেতার অপকর্মের রেকর্ড রয়েছে; বেশি কথা বললে সেগুলো ফাঁস করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপির দু-একজন নেতাকে প্রায়ই সংবাদ সম্মেলন করতে দেখা যায়। যারা সরকারের সঙ্গে লাইন ধরেছে। রাজনীতির কাক যেখানে ক্ষমতা পায় সেখানে যায়। বেশি কথা বললে তাদের সবকিছু ফাঁস করে দিব।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘স্বাধীনতাবিরোধী রাজনৈতিক শক্তি আগামী প্রজন্মকে পেছনে ফেলার ষড়যন্ত্র করছে। রাজনৈতিক অপশক্তির সঙ্গে বিশেষ ব্যক্তি যোগ দিয়েছে। দরিদ্র দেশ হিসেবে বহির্বিশ্বের সামনে তুলে ধরে পুরস্কারটি হাতিয়ে নেয় তারা। ড. ইউনূসকে বন্যা ও দুর্যোগে মানুষের পাশে দেখা যায় না। তার একমাত্র আগ্রহ লবিং এবং পুরস্কার পাওয়া।

আদালতে তার মামলা চলছে। এরই মধ্যে দেখলাম বাকু সম্মেলনে তিনি পুরস্কার পেয়েছেন। তার লবিস্ট ফার্ম বিশ্বের সব ধরনের পুরস্কারের সাথে যোগাযোগ করে,’ তিনি যোগ করেন।

মন্ত্রী বলেন, নির্বাচন ঠেকাতে ব্যর্থ হয়ে তারা ষড়যন্ত্র করছে। তারেক রহমান বোরাকে উড়ে এসে বিএনপির পাশে দাঁড়ানোর স্বপ্ন পূরণ হয়নি। দেশকে কুমিরে পরিণত করার স্বপ্ন হারিয়েছে বিএনপি। মানুষ পোড়ানোর রাজনীতি করতে গেলে দেশের জনগণের শেখা উচিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যদি সব প্রতিকূলতা অতিক্রম করে নেতা বলা হয়, ড.হাছান মাহমুদ।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *