Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ‘কিংস পার্টি’তে যোগদান নিয়ে মুখ খুললেন সাকিব (ভিডিও)

এবার ‘কিংস পার্টি’তে যোগদান নিয়ে মুখ খুললেন সাকিব (ভিডিও)

রাজনীতিতে ফের আলোচনায় ‘কিংসপার্টি। নির্বাচনের আগে বিএনপি নেতা অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও ক্রিকেটার সাকিব আল হাসান ‘কিংস পার্টি’ করতে চেয়েছিলেন এমন খবর সামনে আসতেই তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক অঙ্গনে। মূলত দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে প্রতিবেদনে জাতীয় নির্বাচনের দুই মাসেরও বেশি সময় পর বিষয়টি উঠে আসে।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আনুষ্ঠানিকভাবে কিংস পার্টিতে যোগ না দিলেও নতুন এই দল গঠনের পেছনে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বীর বিক্রম। বহুল আলোচিত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) নির্বাচন কমিশন থেকে আবেদনপত্র সংগ্রহ করেন তিনি। এমনকি দলের নামও তার দেওয়া বলে দাবি করে দলটির নেতারা। শুধু তাই নয়, এই নতুন দলে যোগ দিতে মেজর হাফিজের কাছে আবেদনপত্র তুলে দেন বিশ্বের সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিএনপি নেতা হাফিজ উদ্দিনের বাসায় সাকিবের বিএনএম সদস্যপদে যোগদানের প্রস্তুতির ছবি প্রকাশ করেছে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম। সেখানে দলের তৎকালীন সদস্য সচিব মেজর (অব.) মোঃ হানিফ ও কেন্দ্রীয় কমিটির সদস্য ক্যাপ্টেন (অব.) কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। কিন্তু পরে সাকিব আল হাসান নতুন দলে না গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আওয়ামী লীগে যোগ দেন।

এ বিষয়ে হাফিজ উদ্দিন আহমদ চ্যানেল দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমেকে বলেন, নির্বাচনের আগে সরকারের নীতিনির্ধারকদের একজন আমাকে তৃণমূল ও বিএনএম দুই দলের যেকোনো একটির চেয়ারম্যান হওয়ার অনুরোধ করেন। আমি কিছুদিন চিন্তা করে জানিয়েছি বিএনপিতেই থাকব। এ থেকে সে (সাকিব) একবার আসছিল, দলে যোগ দিতে। আমি আর আগ্রহী না হওয়ায় সে আর আগ্রহী ছিল না।

এ বিষয়ে ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এসব পুরনো খবর নিয়ে কে আছে?মনে চাইলে নি্‌উজ করতে করেন, না চাইলে না করেন। এদিকে মেজর হাফিজ ও সাকিব আল হাসানকে নিয়ে নতুন রাজনৈতিক দল গঠনের প্রক্রিয়া সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *