Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে স্বামীর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহি

অবশেষে স্বামীর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি জানিয়েছেন, স্বামী রাকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন এই অভিনেত্রী। তবে তাদের বিচ্ছেদের সঠিক কারণ সম্পর্কে তিনি কিছু বলেননি।

সাক্ষাৎকারে রাকিব সরকারকে নিয়ে মাহি বলেন, রাকিবকে নিয়ে নেতিবাচক কিছু বললে আমি আয়নার সামনে দাঁড়াতে পারি না। আমরা দুজনেই এই সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছি। কিন্তু যখন দেখলাম কাজ হচ্ছে না তখন হাল ছেড়ে দিলাম। একসাথে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্ব থাকা ভাল।

এ সময় এই অভিনেত্রী আরও বলেন, রাকিবের সঙ্গে আমার নিয়মিত কথা হয়। ফারিশের বিষয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন তা নিয়ে কথা হয়। আমাদের সম্পর্ক নেই; কিন্তু সে ফারিশের প্রতি এত যত্নশীল, আমার মনে হয় পৃথিবীতে এমন একজন বাবা পাওয়া খুব কঠিন।’

সাক্ষাৎকার জুড়ে রাকিবের প্রশংসায় সোচ্চার ছিলেন মাহি। নিজের রাজনৈতিক জীবনের কথা বললেন এই অভিনেত্রী।

জীবনে যতটুকু রাজনৈতিক অর্জন করেছি সব তার (রকিব সরকার) কারণে। পোস্টার থেকে শুরু করে রাজনৈতিক সবকিছু, তিনি এত সুন্দরভাবে সাজিয়েছেন, আমি একা এটা কখনোই করতে পারতাম না। সব কৃতিত্ব রাকিবের। তিনি খুব ভালো মানুষ, এই তিন বছর তাকে কাছ থেকে দেখেছি। কিন্তু আমার প্যাটার্ন আর ওর প্যাটার্ন আলাদা, এটাই।

রাকিবের বিভিন্ন সময়ে দেওয়া স্ট্যাটাস প্রসঙ্গে মাহি বলেন, ‘রাকিব যে স্ট্যাটাস দিয়েছে, মানুষ সেটা নিয়ে আমাকে খোঁচা দিয়েছে। তার মাথ খুব গরম। রাগ করে অনেক কিছু বলে ও লেখে। কিন্তু যে আমার জন্য এত কিছু করেছে সে যদি তার সম্পর্কে নেতিবাচক কথা বলে, আমি নিজে আয়নার সামনে দাঁড়াতে পারি না।

এ সময় নিজের স্ট্যাটাস নিয়ে মাহি বলেন,

আমি একজন শিল্পী, আমি লিখতে পছন্দ করি। প্রেমের গান শুনলে রোমান্টিক হয়ে যাই। আবার দুঃখের গান শুনলে মন খারাপ হয়। আমার কিছু ভালো লাগলে ফেসবুকে শেয়ার করি। আমি আসলে কোন বিশ্বাস খুঁজে পাইনি, আমি কোন ঠিকানা খুঁজে পাইনি।

দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন তিনি। মাহি বলেন, এরই মধ্যে কাজ শুরু করেছেন তিনি।

অভিনেত্রীর মতে, ২০২৪ সাল থেকে তিনি যে সমস্ত সিনেমা করবেন তা ভাল প্রজেক্ট হবে। তিনি কোনো সাধারণ প্রকল্পে কাজ করবেন না। মাহি এখন প্রথম থেকেই শুরু করতে চান। নিজেকে আগের মতো জনপ্রিয় বা তার চেয়েও বেশি জনপ্রিয় করতে চান। কাজের ব্যাপারে সে খুবই সিরিয়াস।

রাজনীতি প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকায় থাকব। এলাকার মানুষ আমাকে রিসিভ করবে না, কাজে যাবো, এমনটা যাতে না হয়, আমি নির্বাচনী এলাকায় যেতে বলেছি। কিন্তু যেহেতু আমি নির্বাচিত নই, তাই আমার পেশা হল সিনেমা, আমার রুটি এবং মাখন। আমি কাজ না করলে মানুষের সেবা করব কিভাবে? সেজন্য এখান থেকে কাজ করার পাশাপাশি এলাকার মানুষের সেবা করব। দুটোই চলবে সমানতালে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে মাহির বিয়ে হয়। এটি ছিল অভিনেত্রী মাহির দ্বিতীয় বিয়ে। এই দম্পতি ২৮ মার্চ ২০২৩-এ একটি পুত্র সন্তানের জন্ম দেন; যার নাম ‘ফারিশ’।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *