Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে আইনজীবী যুথীর বাসায় ডিবি’র অভিযান, গ্রেপ্তার ৪

রাতে আইনজীবী যুথীর বাসায় ডিবি’র অভিযান, গ্রেপ্তার ৪

গুলশানে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির স্বতন্ত্র সম্পাদক প্রার্থী নাহিদ সুলতানা যুথির বাসায় অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (৮ মার্চ) রাতে এ অভিযান চালানো হয়। গ্রেফতার করা হয়েছে ৪ জনকে। তবে নাহিদ সুলতানা যুথীকে বাসায় পাওয়া যায়নি।

এর আগে শুক্রবার (৮ মার্চ) সহকারী অ্যাটর্নি জেনারেল মোঃ সাইফুর রহমান সিদ্দিকীর (সাইফ) বিরুদ্ধে ৩০-৪০ জনের বিরুদ্ধে মামলা হয়।

স্বতন্ত্র সম্পাদক প্রার্থী নাহিদ সুলতানা যুথি ও বিএনপি সমর্থিত সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ২০ আইনজীবীকে আসামি করে শাহবাগ থানায় হত্যাচেষ্টার মামলা হয়েছে। মামলায় আরও ৩০-৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, সুপ্রিম কোর্ট বার ভবনের নিচ তলার শহিদ শফিউর রহমান মিলনায়তনে হঠাৎ স্বতন্ত্র সম্পাদক পদপ্রার্থী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী, আইনজীবী রুহুল কুদ্দুস কাজলসহ ২০ জন আইনজীবীসহ অজ্ঞাতনামা ৩০-৪০ জন অস্ত্র হাতে অডিটরিয়ামে অনাধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় আমাকেসহ নির্বাচন সাব-কমিটির অন্যান্য সদস্যদের গালিগালাজ করেন।

বিবৃতিতে খুনের চেষ্টাসহ বিভিন্ন আঘাতের কথাও উল্লেখ করা হয়েছে। মামলার ৬ নম্বর আসামি ব্যারিস্টার ওসমান চৌধুরী নামে এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, প্রথম দিনের ভোটগ্রহণ বুধবার সকাল ১০টা থেকে শুরু হয়ে পরদিন বৃহস্পতিবার বিকেল ৫টায় শেষ হয়।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *