Thursday , May 9 2024
Breaking News
Home / opinion / এমন আক্রমণ আরো আসবে, এটাই স্বাভাবিক: পিনাকী (ভিডিও)

এমন আক্রমণ আরো আসবে, এটাই স্বাভাবিক: পিনাকী (ভিডিও)

১৪ ও ১৮ মতো ২৪ সালেও আওয়ামীলীগকে অবৈধ্য ভাবে ক্ষমতায় থাকার জন্য ভারত একক ভাবে সমার্থন দিয়ে যাচ্ছে।বাংলাদেশের ১৮ কোটি মানুষের গনতান্ত্রিক আকাঙ্খাকে ‍উপেক্ষা করে নির্লজ্জের মতো একটি দলকে ক্ষমতায় বসিয়ে নিজেদের ফায়দা হাসিল করছে তারা।যা আবারও প্রকাশ্যে এসেছে ২৪ সালের নির্বাচনে।অথচ তাদের পক্ষ থেকে বলা হয়েছে কোনো দেশের আভ্যন্তরীন বিষয়ে তারা হস্তক্ষেপ করবে না।বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

আমার ফেইসবুকে একের পর এক রিপোর্ট করে পোষ্ট রিমুভ করে দেয়া হচ্ছে আর আমার পোষ্টের সার্কুলেশন ঘোষণা দিয়েই কমিয়ে দেয়া হচ্ছে। বয়কট ইন্ডিয়ান প্রোডাক্ট এর একটা কভার ফটো ভায়োলেন্সের অভিযোগে রিমুভ করা হয়েছে। আমার নাম করে ব্যবসার জন্য টাকা চাওয়া হচ্ছিলো এমন একটা স্ক্রিনশট শেয়ার করে সবাইকে সাবধান করে দেয়ার পোষ্ট রিমুভ করে আমাকেই প্রতারণা করার দায়ে অভিযুক্ত করা হয়েছে। আমার পেইজের পোষ্ট আর সার্কুলেট করবে না জন্য জানিয়ে দিয়েছে ফেইসবুক।

আবার এইদিকে আমার ইউ টিউব চ্যানেলের উপরে কোন অজানা কারণে আছর লেগেছে। ভারতীয় পণ্য বয়কটের এমন একটা জনপ্রিয় আন্দোলনের কেন্দ্রে থাকার পরেও ভিডিওর ভিউ ক্রমে তলানীতে পৌছাচ্ছে। কিছু একটা করছে কেউ। আমি বুঝতে পারছি না।

আপনাদের অনুরোধ করবো, আমার ভিডিওর ইউটিউব লিংক আপনাদের ফেইসবুক প্রোফাইলে শেয়ার দেবেন মেহেরবানী করে। এভাবে পরীক্ষামূলক ভাবে দেখি ভিউ কমানোটা ঠেকানো যায় কিনা। আমি একটা লিংক কমেন্ট বক্সে দিলাম, ফেইসবুকে আপনাদের শেয়ার করার জন্য।

এমন আক্রমণ আরো আসবে। আমাদের প্রস্তুত থাকতে হবে। আমার উপরে টার্গেটেড আক্রমণ বেশী হবে। এটাই স্বাভাবিক। আপনাদের উপরেই নির্ভর করছে আমাকে হুতায়ে দিতে পারবে কিনা।

আল্লাহ ভরসা।

About Babu

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *