Thursday , May 9 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ বিএনপিকে নিয়ে নতুন সুর কাদেরের

হঠাৎ বিএনপিকে নিয়ে নতুন সুর কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশ ধ্বং/সের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর রয়েছে। বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকেই নি/র্যাতনের স্টিমরোলার চালিয়ে দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার রুদ্ধ করে রাজনীতি করে আসছে। তাই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে গণতন্ত্র ও সুশাসনের কথা বেমানান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ওবায়দুল কাদের।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে জনগণের জানমালের নিরাপত্তার কথা বলা ভূতের মুখে রামনাম ছাড়া আর কিছুই নয়। যারা ২১শে আগস্ট গ্রে/নেড হামলায় বিরোধী রাজনৈতিক কর্মীদের নির্বিচারে হ/ত্যা করেছিল; ১৭ অগাস্ট ২০০৫-এ সারাদেশে সিরিয়াল বো/মা হামলার পৃষ্ঠপোষকতাকারী খু/নিদের দল, যারা দশ ট্রাক অ/স্ত্র আমদানি করেছিল, যারা শত শত নিরীহ মানুষকে আগু/ন দিয়ে পুড়িয়ে মেরেছিল, তারা জননিরাপত্তার কথা বললে মানুষ আরও ভয় পায়।

তিনি বলেন, কাউকে নির্বিচারে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা হ/য়রানির অভিযোগ ভিত্তিহীন। অ/গ্নিসংযোগ ও রাষ্ট্রীয় সম্পত্তি ও জনগণের ওপর হামলার সঙ্গে জড়িত বিএনপি ক্যাডারদের গ্রেপ্তার কোনোভাবেই হ/য়রানি হতে পারে না। স/ন্ত্রাসীদের বিচারের আওতায় আনা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের দায়িত্ব ও কর্তব্য।

কাদের বলেন, আজ বিশ্বব্যাপী স্বীকৃত ও প্রমাণিত যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স/ন্ত্রাস ও জ/ঙ্গিবাদ দমনে দৃষ্টান্ত স্থাপন করেছে। বাংলাদেশের মানুষের জানমালের নিরাপত্তা প্রতিষ্ঠিত হয়েছে। দেশের মানুষ আগের চেয়ে স্বাচ্ছন্দ্যে বসবাস করছে। আমরা যেকোনো মূল্যে দেশের মানুষের শান্তি, নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য কাজ করব।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *