Monday , May 20 2024
Breaking News
Home / Sports / সাকিবদের বিদায়ের পর আবেগঘন স্ট্যাটাস তামিমপত্নীর

সাকিবদের বিদায়ের পর আবেগঘন স্ট্যাটাস তামিমপত্নীর

চলমান বিপিএলে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচে দলকে ছাপিয়েছেন দুই দলের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল। যেখানে মৌসুমের দ্বিতীয় এলিমিনেটরে রংপুরকে বিদায় করে ফাইনালে উঠেছে বরিশাল। তবে এই ম্যাচের পরও আলোচনায় দেশের শীর্ষস্থানীয় এই দুই ক্রিকেটার।

দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা তামিম চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তবে গত বছর ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের দলে তার অনুপস্থিতি নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিল। এরপর উঠে আসে অধিনায়ক সাকিব আল হাসানের নামও। এক পর্যায়ে দুই বন্ধুর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

তবে তামিম আগে থেকেই বিশ্বাস ছিল চলতি আসরের ফাইনালে খেলবেন তিনি। সম্প্রতি জাতীয় দলের সতীর্থ সাকিবকে হারিয়ে বরিশাল দল ফাইনাল নিশ্চিত করার পর সম্পর্ক তলানিতে চলে গেলে তামিমের স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল তার ফেসবুক অ্যাকাউন্টে এ কথা জানান।

বরিশাল ফাইনাল নিশ্চিত করার পর আয়েশা এক পোস্টে তামিমকে উল্লেখ করে লেখেন, ‘তুমি বলেছিল, আমরা ফাইনাল খেলব। টুর্নামেন্ট তখনো শুরু হয়নি। তুমি তোমার কথা রেখেছ। দুর্দান্ত দলের পারফরম্যান্স। আলহামদুলিল্লাহ।’

তামিম নিজেও তার ফেসবুক পেজে পোস্ট করেছেন। ইতিমধ্যে ভাইরাল হওয়া পোস্টটিতে তামিম দলের উদযাপনের একটি ছবির সাথে ক্যাপশন দিয়েছেন, ‘ম/নুরা কেমন আছো?’

এদিকে ১ মার্চ ফাইনালে তামিমের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২০২১ সালের বিপিএলেও এই দুই দল ফাইনালে ছিল। সেবার কুমিল্লা জিতেছে। এক বছর পর আবারো ফাইনালে মুখোমুখি হচ্ছে এই দুই দল।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *