Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / আমি শুনেছি সরকারকে মধ্যবর্তী নির্বাচনের কথা বলেছে যুক্তরাষ্ট্র : মান্না

আমি শুনেছি সরকারকে মধ্যবর্তী নির্বাচনের কথা বলেছে যুক্তরাষ্ট্র : মান্না

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না দাবি করেছেন, মার্কিন প্রতিনিধি দলের সদস্যরা বর্তমান সরকারকে মধ্যবর্তী নির্বাচনের কথা বলেছেন। তিনি বলেন, আমি শুনেছি মার্কিন কর্মকর্তারা মধ্যবর্তী নির্বাচন করতে সরকারের সঙ্গে কথা বলছেন। এরকম শুনলে তো ভালোই লাগে। তাই আমাদের যুগপৎ আন্দোলন চলছে, চলবে। যখন সবাই মিলে রাজপথে নামবে তখন যেতে বাধ্য হবে।

মঙ্গলবার ‘দেশ বাঁচাও মানব বাঁচাও আন্দোলন’ আয়োজিত ‘গণতন্ত্র, মানবাধিকার-ভোটের অধিকার’ শীর্ষক অনুষ্ঠানে মান্না এসব কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, বর্তমান সরকার ও যারা সরকারকে সমর্থন দিচ্ছে তাদের সঙ্গে কোনো আপস নেই। হোক সে চীন, আমেরিকা, রাশিয়া, ভারত।জানুয়ারির পর মানুষ একটা ধাক্কা খেয়েছে। আমরা এমনভাবে নেমেছিলাম মানুষ ভেবেছিল এই সরকার এবার শেষ। কিন্তু তা হয়নি।

ডাকসুর সাবেক ভিপি বলেন,  আমরা যে আন্দোলন করেছি তাতে কখনো ভাটার (সমর্থক) টান পড়েনি। বিএনপি এখন সমাবেশের ডাক দিলে প্লাটুনের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত দেখা যাবে না। আমরা বলছি না আওয়ামী লীগকে সরিয়ে বিএনপিকে বসাব। আমরা চাই অন্তর্বর্তী সরকারের অধীনে নির্বাচন হোক। এটা খুবই ন্যায্য দাবি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ মনে করে ভোট শেষ হলেই শেষ। এখন সেখানে কত শতাংশ ভোট পড়েছে, কত মানুষ ভোট দিয়েছে- সেটা তারা বলে না। তারা মঞ্চ সাজিয়েছে তাতেই শেষ। ৭ জানুয়ারিতে কি কোনো ভোট হয়েছে? কোনো ভোটই হয়নি। সেখানে এক শতাংশ ভোট পড়েছে, নাকি শূন্য দশমিক ৫ শতাংশ ভোট হয়েছে সেটা তারা দেখে না। এই নির্বাচনে এই সরকারের কোনো প্রাপ্তি নেই। তারা কেবল ক্ষমতা আঁকড়ে ধরে রেখেছে।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *