Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / বিয়ে করলেন আলোচিত সেই ফারাজ করিম, জানা গেল স্ত্রীর পরিচয়

বিয়ে করলেন আলোচিত সেই ফারাজ করিম, জানা গেল স্ত্রীর পরিচয়

অপেক্ষার প্রহর ফুরাল। অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তিত্ব’ ফারাজ করিম চৌধুরী।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে সন্ধ্যায় ফেসবুকে বিষয়টি জানান ফারাজ। লিখেছেন আজ ২৩শে ফেব্রুয়ারি ২০২৪ (শুক্রবার) ঢাকার গাউসুল আজমা মসজিদে ইসলামী শরীয়াহ মোতাবেক ফারাজ করিম চৌধুরী (আমি) এবং আফিফা আলমের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

ফারাজ আরও লিখেছেন, আমার স্ত্রীকে ১ মার্চ ২০২৪ (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় বাড়িতে নিয়ে আসার কথা রয়েছে। আজকে তুমি আমার বাসায় (চট্টগ্রাম রাউজান গহিরা বক্স আলী চৌধুরী বাড়ি) আমন্ত্রিত।

বিয়ের এমন আবেগঘন পোস্ট এবং বরের আমন্ত্রণ নিয়ে বিয়ের ছবিও শেয়ার করেছেন ফারাজ। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, লাল বিয়ের শাড়িতে ওড়না নিয়ে মসজিদের সংরক্ষিত এলাকায় দাঁড়িয়ে আছেন কনে আফিফা আলম। আর ফারাজ দরজার বাইরে সাদা পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছে।

এর আগে ফারাজ সামাদ সংবাদকে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে বলেছিলেন, তিনি মসজিদে শরিয়ত অনুযায়ী বিয়ের প্রক্রিয়া সম্পন্ন করবেন। সেই প্রতিশ্রুতি রক্ষার দৃশ্য পাওয়া যাবে ফারাজের বিয়েতে।

পাত্রী আফিফা আলম ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন। ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলের পড়াশোনা শেষ করে বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে স্থাপত্য নিয়ে পড়াশোনা করছেন।

অন্যদিকে, ফারাজ করিম চৌধুরী ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান। চারপাশের নানা অনিয়মের বিরুদ্ধে প্রতিনিয়ত ছুটছেন স্বপ্নবাজ এই যুবক। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড তুলে ধরে দেশজুড়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *