Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

পরিবেশ অধিদফতরের (ঢাকা অঞ্চল) পরিচালক সৈয়দ নাজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলম (৪৮) রহস্যজনকভাবে মারা গেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ওসি শেখ মো. কামরুজ্জামান।

সৈয়দ নাজমুল আহসান বুধবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী নাহিদের মৃত্যু হয়।

মিরপুর থানার ওসি জানান, গতকাল মিরপুর ২ অফিসার্স কমপ্লেক্সে স্বামী-স্ত্রী দুজনেই অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন নাজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই সঙ্গে তার অসুস্থ স্ত্রী নাহিদ বিনতে আলমকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, সৈয়দ নাজমুল আহসান পরিবেশ অধিদপ্তর ঢাকা অঞ্চলের পরিচালক ছিলেন। এই দম্পতির দুই মেয়ে, একজনের বয়স 12 বছর এবং অন্যটির বয়স 15 বছর। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মিরপুর বিভাগের জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন মোল্লা জানান, লাশ দুটি সংরক্ষণ করা হয়েছে। নিহত দম্পতির মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *