Monday , May 20 2024
Breaking News
Home / Sports / ফের সাকিব-তামিম দ্বন্দ্ব ইস্যুতে নতুন মোড় এবার মুখ খুললেন মুশফিক

ফের সাকিব-তামিম দ্বন্দ্ব ইস্যুতে নতুন মোড় এবার মুখ খুললেন মুশফিক

বাংলাদেশ ক্রিকেটে সাকিব আল হাসান ও তামিম ইকবালের তিক্ত সম্পর্ক চলমান বিপিএলে নতুন মাত্রায় পৌঁছেছে। রংপুর-বরিশাল ম্যাচে তামিমকে আউট করে উদযাপন করেন সাকিব। পরে সাকিব আউট হলে তামিম ব্যাঙ্গাত্মক উদযাপন করেন। দুই জনের এমন ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রথমে ব্যাট করে দুর্দান্ত শুরুর পর সাকিবের কাছে পরাস্ত হন তামিম। মুমিনুল হক বল হাতে নেওয়ার সঙ্গে সঙ্গে তামিমের দিকে সরু দৃষ্টিতে তাকিয়ে এক হাত মুঠিতে তুলে উদযাপন করেন সাকিব।

পরে রংপুরের হয়ে ব্যাট করতে নামেন সাকিবও। মেহেদী হাসান মিরাজের বলে বদলি ফিল্ডার প্রীতম কুমারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। সে সময় কিছুটা ব্যঙ্গাত্মক ভঙ্গিতে সাকিবের উদযাপন নকল করেন তামিম।

সোমবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তামিমের অঙ্গভঙ্গি নিয়ে প্রশ্ন করা হয় বরিশালের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে। তিনি বলেন, তামিমের সেই ব্যঙ্গাত্মক উদযাপন তিনি দেখেননি।

এ প্রসঙ্গে মুশফিক বলেন, আমি তামিমের উদযাপন দেখিনি। ওয়ান আউট, আমি দেখছিলাম ক্যাচ হয় কি না। এরপর ভাবছিলাম, কে আসবেন ব্যাটসম্যান, কী পরিকল্পনা হবে। সত্যি বলতে, আমি (তামিমের উদযাপন) দেখিনি। এখন তিনি যে বলেছেন, তাহলে আমাদের হাইলাইটগুলি দেখতে হবে।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *