Monday , May 20 2024
Breaking News
Home / Sports / সিটিস্ক্যানে যা ধরা পড়লো মোস্তাফিজের

সিটিস্ক্যানে যা ধরা পড়লো মোস্তাফিজের

অনুশীলনের সময় বল লেগে চোট পান মোস্তাফিজুর রহমান। তাকে দ্রুত চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিটি স্ক্যানের পর তার শারীরিক অবস্থা সম্পর্কে জানিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনে লেগে যায়। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়লেন কাটার মাস্টার। প্রাথমিক চিকিৎসার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সিটি স্ক্যানের পর কুমিল্লার ফিজিও এমএস জাহিদুল ইসলাম জানান, মুস্তাফিজের অবস্থা খুবই ভালো। বড় ধরনের আঘাতের আশঙ্কা থাকলেও তিনি শুধু বাহ্যিকভাবে আহত হয়েছেন।

জাহিদুল এক বিজ্ঞপ্তিতে বলেন, “অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনে লেগেছিল। ফলে একটি ক্ষত হয়। রক্তপাত বন্ধ করতে দ্রুত ব্যান্ডেজ করা হয়। তারপর ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়। সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট। তার কোনো অভ্যন্তরীণ ক্ষতি হয়নি, কোনো অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি তাকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এই মৌসুমে কুমিল্লার হয়ে ৯টি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। তিনি 23.91 গড়ে 11 উইকেট নিয়েছেন। ৯ ম্যাচে কুমিল্লার পয়েন্ট ১৪। ৭ জয়ের বিপরীতে ২ ম্যাচে হেরেছে তারা।

About Zahid Hasan

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *