Monday , May 20 2024
Breaking News
Home / opinion / সাবা কামজ অভিব্যক্তি দিয়ে পুরুষ জাতিকে কামে পীড়িত করছে: মিলি

সাবা কামজ অভিব্যক্তি দিয়ে পুরুষ জাতিকে কামে পীড়িত করছে: মিলি

সম্প্রতি অভিনেত্রীর রাজনীতি আসাকে কেন্দ্র করে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে বিভিন্ন মহলে।হঠাৎ তাদের রাজনীতিতে যুক্ত হওয়ার বিষয়টি ভালো ভাবে নেয়নি অনেকেই।শুধু তাই নয় তাদেরকে নিয়ে অনেকেই সমালোচনাও করছেন। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখিকা মিলি সুলতানা হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

নেতা আর অভিনেতার মধ্যে বিরাট পার্থক্য আছে। ব্যারিস্টার সুমন জনদরদী প্রকৃত নেতা। তিনি নিজের তাগিদে মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। আর অভিনেতা ফেরদৌস সুন্দরভাবে পাঞ্জাবি পরে পরিপাটি হয়ে অভিনেত্রীদের সাথে ফটোসেশান করে যাচ্ছেন। ফেরদৌসকে বলছি জনগণের সাথে এমন নির্মম তামাশা করবেন না। এদিকে এমপি হবার বাসনায় লালায়িত আমাদের ইউনিক ট্যালেন্টেড অভিনেত্রীরা একযোগে রিজেক্টেড হবার পর তারা নাকি অধিক শোকে স্থবির হয়ে গেছেন। অপু বিশ্বাস ফেরদৌসের জন্য মঞ্চে উঠে গলা কাঁপিয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে কয়েকজন পাতিনেতার মন গলাতে পারলেও জননেত্রীর মন গলাতে পারেননি। নেত্রীর কাছে নিজের জন্য “বিশেষ সুপারিশও” পাঠিয়েছেন অপু বিশ্বাস। ফেরদৌসের পক্ষ থেকেও নাকি মিস বিশ্বাসকে হোপ দেয়া হয়েছিলো। অর্থাৎ ফেরদৌসের জন্য কাজ করলে পরবর্তীতে সংরক্ষিত আসনের এমপির জন্য সবুজ সংকেত পেতেও পারেন। এই মিথ্যা আশ্বাসে দারুন প্রলুব্ধ হয়েছেন তানভিন সুইটি, অপু বিশ্বাস, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, নিপুণ আক্তার গংরা।

এদিকে ফেরদৌস ঠিকই চামে চামে উক্ত অভিনেত্রীদের দিয়ে নিজের প্রচারণা চালিয়ে নিয়েছেন। যদিও ফেরদৌস রাজনীতিতে নিউকামার। রাজনীতির খেই এখনো তিনি বুঝতে পারেননি। ব্যাপার না। সময় পেলে আগামী পাঁচবছরের মধ্যে বুঝে ফেলবেন। ফেরদৌস দেখলে মনে হয় তিনি তার এমপির পদ নিয়ে বেশ অ্যাডভেঞ্চারের মধ্যে আছেন। নিত্যদিনই নতুন নতুন থ্রিলিং অ্যাডভেঞ্চার। ফেরদৌসের এ জীবন ধন্য। মনে হচ্ছে দেশের সেবা করার চাইতে তার সহশিল্পী নায়িকাদের নিয়ে ফটোসেশানে তিনি বেশি ডেডিকেটেড। যেখানেই যান সেখানেই তার বগলের পাশে নায়িকা আর নায়িকা। এই যে তিনি হামবড়া টাইপের অভিনেত্রী সোহানা সাবাকে তার ধানমন্ডি লেক ক্লিনিংয়ের পার্টনার বানিয়েছেন এর মোরাল স্টোরি কি?ফেরদৌসের মধ্যে অভিনেত্রী সিনড্রোমের প্রাদুর্ভাব ঘটেছে।

বাসন্তী সাজ পোশাকে সুসজ্জিতা সোহানা সাবা ফটোসেশানের জন্য গিয়েছিলেন ধানমন্ডি লেক সাফ করতে। সোহানা সাবার মধ্যে কি অদ্ভুত এক হাস্যকর ব্যতিব্যস্ততা দেখা গেলো ! সাবা তার কামজ অভিব্যক্তি দিয়ে পুরুষ জাতিকে কামে পীড়িত করছেন। অর্থ, কাম ও মোক্ষের অনুশীলনে এগিয়ে রয়েছেন সোহানা সাবারা। হঠাৎ স্বপ্নভঙ্গ হবার দুঃখে অভিনেত্রীরা শোকাভিভূত। সোশাল মিডিয়ায় একটারও আওয়াজ নাই।

About Babu

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *