Monday , May 20 2024
Breaking News
Home / Sports / রেকর্ড বেতন পাবেন বিসিবির নতুন প্রধান নির্বাচক

রেকর্ড বেতন পাবেন বিসিবির নতুন প্রধান নির্বাচক

গাজী আশরাফ হোসেন লিপু, যিনি একসময় বিভাগীয় প্রধান ছিলেন, এখন একই বিভাগে কাজ করলেও সুযোগের দিক থেকে আগের যেকোনো প্রধান নির্বাচককে ছাড়িয়ে গেছেন।

লিপু দৈনিক ভাতা (DA) বিদেশ সফরে বোর্ড পরিচালকদের মতো প্রধান নির্বাচকদের জন্য $500 হবে। বিসিবি থেকে গাড়ি পাওয়ার কথাও আছে। গাড়ি না পেলেও জ্বালানি পাবেন নিশ্চিত। এবং অন্যান্য সুযোগ সুবিধা আছে। নতুন প্রধান নির্বাচক লির বেতন নিয়ে সবচেয়ে বেশি কৌতূহল তৈরি হয়েছে। প্রাক্তন প্রধান নির্বাচক নান্নু মাসে ১ লাখ ৭০ হাজার বেতন পেতেন। নির্বাচক সুমনের বেতন ছিল প্রায় দেড় লাখ টাকা। সেক্ষেত্রে লিপুর বেতন আড়াই লাখ ছাড়িয়ে যাবে বলে বিসিবির একাধিক সূত্র জানিয়েছে। তা হলে বিসিবির নির্বাচক প্যানেলের ইতিহাসে এটাই হবে সর্বোচ্চ বেতন।

একজন ভোটার গতকাল বলছিলেন, ‘নির্বাচকদের এভাবে বেতন দেওয়া উচিত। যেখানে খেলোয়াড়ের বেতন ৮ লাখ টাকা। বিসিবি যেহেতু তাকে পেতে আগ্রহী ছিল, সে সব কর্তৃপক্ষকে নিয়ে আসছে।’ বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বেতন নিয়ে কোনো মন্তব্য করতে না চাইলেও বলেন, ‘দেখুন, আগে এটা ছিল স্বেচ্ছাসেবী কাজ। বিসিবি এখন পেশাদার কাঠামোতে চলে। নির্বাচকরা তাই বেতন কাঠামোতে এসেছেন। তাদের জন্য ভালো বেতন কাঠামো তৈরি করেছে বিসিবি।

About Zahid Hasan

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *