Monday , May 20 2024
Breaking News
Home / International / ভালোবাসা দিবসের দিনেই প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্ত, অভিনন্দন জানালেন অনেকেই

ভালোবাসা দিবসের দিনেই প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্ত, অভিনন্দন জানালেন অনেকেই

অ্যান্থনি অ্যালবানিজ, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। বর্তমানে তার বয়স ৬০ বছর। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তার বাগদান সম্পন্ন হয়েছে। এদিন চার বছরের সঙ্গী জোডি হেইডনের সঙ্গে বাগদানের ঘোষণা দেন অ্যান্থনি অ্যালবানিজ।

অ্যালবানিজইপ্রথম অস্ট্রেলিয়ান নেতা যিনি প্রধানমন্ত্রীর দফতরে থাকাকালে বাগদান করলেন।

জানা গেছে, দেশটির ক্যানবেরায় অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন লজ-এ বিশেষভাবে নকশা করা একটি আংটি জোডিকে দিয়ে বিয়ের প্রস্তাব (প্রোপোজ) দেন অ্যালবানিজ। ২০২০ সালে মেলবোর্নে একটি বিজনেস ডিনারে ৪৫ বছরের জোডির সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় অ্যালবানিজের।

অ্যালবানিজ সোশ্যাল মিডিয়ায় জোডির সাথে একটি সেলফি পোস্ট করে বাগদানের ঘোষণা দেন। ছবির ক্যাপশনে লিখেছেন, তিনি (জোডি) ‘হ্যাঁ’ বলেছেন।

অবশ্য, অ্যালবানিজ-জোডি জুটি পরে একটি যৌথ বিবৃতি দিয়েছেন। এতে তারা বলেছেন যে আমরা খবরটি ভাগ করে নিয়ে রোমাঞ্চিত এবং উত্তেজিত। বাকি জীবন একসাথে কাটাতে চাই। আমরা একে অপরকে খুঁজে পেয়ে নিজেদের খুব ভাগ্যবান মনে করি।

বাগদানের ঘোষণার পর অনেকেই অভিনন্দন জানিয়েছেন এই দম্পতিকে। তাদের মধ্যে রয়েছেন দেশটির সংসদের বিভিন্ন সদস্য, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ক্রিস্টোফার লুক্সন, জনপ্রিয় টিভি শেফ নাইজেলা লসন।

শুভেচ্ছা জানিয়ে অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ভালোবাসা একটি সুন্দর বিষয়। আমি আপনাদের উভয়ের জন্য খুব খুশি!

আগেও বিয়ে করেছিলেন অ্যালবানিজ। তার সাবেক স্ত্রীর নাম কারমেল টেবুট। তিনি নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে তার আগে দীর্ঘ ১৯ বছর সংসার করেছেন এই দম্পতি। নাথান অ্যালবানিজ নামে তাদের ২৩ বছরের একটি ছেলে আছে।

About Rasel Khalifa

Check Also

এ বছরের সবচেয়ে বড় দুর্ঘটনা: নৌকাডুবিতে ‘‘নিহত অথবা নিখোঁজ’’ ৭০

ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশের উপকূলে নৌকা ডুবির এক ঘটনায় ৭০ জনেরও বেশি রোহিঙ্গা ‌‌‘‘নিহত অথবা নিখোঁজ’’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *