Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / রাতে স্ত্রীর হাত-মুখ বেঁধে স্বামীর অপ্রত্যাশিত কাণ্ড, চেষ্টা করেও পারেননি থামাতে

রাতে স্ত্রীর হাত-মুখ বেঁধে স্বামীর অপ্রত্যাশিত কাণ্ড, চেষ্টা করেও পারেননি থামাতে

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর হাত-পা বিছানায় বেঁধে ও মুখে কাপড় পেঁচিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে হৃদয় (২২) নামে এক যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে কেওয়া পৌরসভার পশ্চিম খন্ড গ্রামের মসজিদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

হৃদয় মাগুরার মোহাম্মদপুর উপজেলার পারিঘাটা গ্রামের পিঞ্জর মিয়া শাহিনের ছেলে। প্রায় দুই যুগ ধরে হৃদয়র বাবা শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের নুরুল চেয়ারম্যানের বাড়ি এলাকায় বসবাস করছেন। সেখানে তাদের কাপড়ের ব্যবসা রয়েছে।

নিহতের স্বজন ও স্থানীয় লোকজন জানান, প্রায় চার মাস আগে আর্জিনার সঙ্গে হৃদয়ের বিয়ে হয়। তাদের বিয়ে গোপন ছিল। আর্জিনা হলেন হৃদিয়ার দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থেকে হৃদয় শ্রীপুর পৌরসভার মসজিদ মোড় এলাকার আফাজ উদ্দিনের বহুতল ভবনের নিচতলায় একটি ফ্ল্যাটে ভাড়া নিয়ে থাকতেন। আর্জিনার বাবার বাড়ি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নে।

বিকেল সাড়ে ৪টার দিকে কাপড়ের দোকান থেকে ভাড়া বাড়িতে আসেন হৃদয়। কিছুক্ষণ পর তিনি আবার দোকানে চলে যান। আধা ঘণ্টা পর এসে দরজা বন্ধ করে দিয়ে স্ত্রীর সঙ্গে হাসিঠাট্টা করেন। এরপর চলে গিয়ে রাতে বাসায় ফিরে হৃদয় প্রথমে আর্জিনার বাঁ হাত, পরে ডান হাত খাটের সঙ্গে বাঁধেন এবং দুই পা বেঁধে মুখে কাপড় গুঁজে দিয়ে আত্মহত্যার জন্য ঘরে ফ্যানের হুকে ওড়না লাগাতে থাকেন। এ সময় চিৎকার শুরু করলে আর্জিনার মুখের ভেতর গুঁজে দেওয়া কাপড় বের হয়ে এলে ফের মুখে গেঞ্জি গুঁজে দেন হৃদয়। এরপরই হৃদয় ফ্যানের হুকে ওড়না লাগিয়ে ঝুলে পড়েন। পরে আর্জিনার চিৎকারে স্থানীয় লোকজন এসে ঘরের দরজা ভেঙে হৃদয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান এবং আর্জিনাকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে বলে জানায় পুলিশ।

দ্বিতীয় স্ত্রী আরজিনা বলেন, ‘আমি জানতাম হৃদয়ের আগেও একজন স্ত্রী ছিল। সে আমাকে বিয়ের প্রস্তাব দিলে আমি তা মেনে নিয়ে বিয়ে করি। কেন হৃদয় আত্মহত্যা করেছে তা বলতে পারেননি আরজিনা।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) মো. এনায়েত কবির বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *