Friday , May 10 2024
Breaking News
Home / Crime / কারাগারে সমকামিতার অভিযোগ সাবরিনার, ডিবি প্রধান বললেন তদন্ত হওয়া উচিত

কারাগারে সমকামিতার অভিযোগ সাবরিনার, ডিবি প্রধান বললেন তদন্ত হওয়া উচিত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, সাবরিনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে চায় কিনা জানা নেই। তবে কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ডা. সাবরিনার বিভিন্ন বক্তব্যের বিষয়ে (সমকামিতা) যদি কর্তৃপক্ষ অভিযোগ করে, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিত। বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

হারুন অর রশিদ তেজগাঁও বিভাগের ডিসি ড. সাবরিনাকে আটক করেছে পুলিশ। সাবরিনা সম্প্রতি জেল থেকে বেরিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান কথা বলছেন। এ বিষয়ে জানতে চাইলে ডিবি প্রধান বলেন, আমি যখন ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি ছিলাম তখন করোনার সার্টিফিকেট জালিয়াতির অভিযোগে তেজগাঁও থানায় সাবরিনার বিরুদ্ধে মামলা হয়েছিল।

এ সময় আমরা তাকে গ্রেফতার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করি। এর ভিত্তিতে আদালত তাকে সাজা দেন। সাজা ভোগ করে সম্প্রতি কারাগার থেকে মুক্তি পান তিনি। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় জেল নিয়ে নানা অভিযোগ তুলছেন। তবে তিনি যা বলেন তা আমাদের চিন্তার বিষয় নয়। কারণ মহামান্য আদালত তার অপরাধ বিবেচনা করে তাকে সাজা দিয়েছেন।

ডিবি প্রধান জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বিভিন্ন বিষয়ে আলোচনা করছেন। তিনি কারাগারে এই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছেন কিনা বা তিনি কর্তৃপক্ষকে জানিয়েছেন বা ভাইরাল হওয়ার জন্য বা মতামত বাড়ানোর জন্য তিনি এসব কথা বলছেন কিনা তা আমি জানি না। সমকামিতার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করা হলে বিষয়টি তদন্ত করা উচিত।

About Zahid Hasan

Check Also

বডিবিল্ডার ফারুককে নির্যাতন, স্ত্রীকে কুপ্রস্তাব দেওয়া নিয়ে যা বলল পুলিশ

পুরান ঢাকায় পুলিশের নির্যাতনে বডি বিল্ডার ফারুক হোসেনের মৃত্যু হয়েছে। গণমাধ্যমের কাছে এমন অভিযোগ করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *