Monday , May 20 2024
Breaking News
Home / Sports / অবশেষে সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন পাপন

অবশেষে সালাউদ্দিনের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন পাপন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফে) সভাপতি কাজী সালাউদ্দিন দীর্ঘদিন ধরে অসুস্থ। সম্প্রতি তার বাইপাস সার্জারি করা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তিনি সীমিত আকারে শুভানুধ্যায়ীদের সঙ্গে দেখা করছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১২টার দিকে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বাফুফে বাসভবনে যান বসের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে।

সেখানে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ক্রীড়ামন্ত্রী পাপন। তিনি বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সেখানে সালাহউদ্দিনের সঙ্গে বিরোধের বিষয়ে জানতে চাইলে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি পাপন বলেন, এত বছরের সম্পর্ক একদিনের কথায় নষ্ট হয় না। ছোটবেলা থেকেই মাঠে যেতাম তার খেলা দেখতে। অস্বীকার করার উপায় নেই। তার মতো কিংবদন্তি ফুটবলার নেই। ছোটবেলা থেকেই মাঠে যেতাম ওনার খেলা দেখতে, ওই জিনিসটা আছে। হ্যাঁ, মাঝে মাঝে সে অনেক কথায় কষ্ট পেতে পারে, আমিও পেতে পারি। আমি একটি প্রতিক্রিয়া দিলাম সেটি সেখানেই শেষ। সম্পর্ক শেষ হবে না।

ব্যক্তিগত সৌজন্য সাক্ষাৎ হওয়ায় ক্রীড়ামন্ত্রী পাপন একাই গিয়েছিলেন। তার সঙ্গে মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি। ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক অবশ্য সৌজন্য সাক্ষাৎ করতে সালাহউদ্দিনের বাসায় ছিলেন।

২০০৮ সাল থেকে সালাউদ্দিন বাফুফ সভাপতি। ২০১২ সাল থেকে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। গত এক দশকে কালেভদ্রে একসঙ্গে দেখা গেছে দেশের দুই শীর্ষ ব্যক্তিত্বকে। গত বছর দুই সংস্থার দুই শীর্ষ নির্বাহী কথার লড়াইয়ে নেমেছিলেন। আজকের আলোচনা সম্পূর্ণ সৌজন্যমূলক।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *