Monday , May 20 2024
Breaking News
Home / Sports / বিয়ের এক মাস না যেতেই ফের আলোচনায় শোয়েব, নেটিজেনদের হাসাহাসি

বিয়ের এক মাস না যেতেই ফের আলোচনায় শোয়েব, নেটিজেনদের হাসাহাসি

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক সানিয়া মির্জার সাথে তার বিচ্ছেদ এবং পুনর্বিবাহের ঘোষণা দেওয়ার পর থেকে টক অফ দ্য টাউন। ভারত ও পাকিস্তানের মিডিয়াও এই ইস্যু নিয়ে ব্যস্ত। কিন্তু এবার শোয়েব খবরে আছেন ভিন্ন কারণে। বিপিএলে খেলার সময় একই ওভারে তিনটি ‘নো’ বল করেছিলেন,, যাকে তিন বিয়ের সঙ্গে জড়িয়ে মজা করছেন নেটিজেনরা।

গতকাল (সোমবার) এ ঘটনা ঘটে। খুলনা টাইগার্সের বিপক্ষে ফরচুন বরিশালের হয়ে বোলিং করার সময় তিনি এক ওভারে তিনটি নো বল সহ ১৮ রান দেন। যার কারণে বরিশাল অধিনায়ক তামিম ইকবালকেও বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। পরে শোয়েবকে আর বোলিংয়ে আনেনি বরিশাল। পরে, তার নো-বল ডেলিভারির ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এর আগে ২০ জানুয়ারী, শোয়েব তার সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানি মডেল-অভিনেত্রী সানা জাভেদের সাথে তার বিয়ের ঘোষণা করেছিলেন। এরপর বরিশালের হয়ে মাঠে নামেন তিনি। অর্থাৎ আরও কয়েকদিন আগের বিয়ের খবর তিনি জানিয়েছেন পরে। সানা জাভেদ তার তৃতীয় স্ত্রী। সানিয়া মির্জার আগে আয়েশা সিদ্দিকী নামে এক স্কুল শিক্ষিকা প্রথম বিয়ে করেছিলেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।

শোয়েবের বিয়ে এবং নো বল ডেলিভারি একসঙ্গে যুক্ত করেছেন নেটিজেনরা। তাদের কেউ কেউ লিখেছেন, “বিয়ে হোক বা নো বল, তিনটিই শোয়েব করেন।’ আবার কেউ বলছেন, ‘নতুন বউ পেয়ে ক্রিকেটে মন নেই পাকিস্তানের সাবেক অধিনায়কের।’ আবার কেউ কেউ শোয়েব মালিক ফিক্সিং করেছেন বলেও দাবি তোলেন।

About Rasel Khalifa

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *