Monday , May 20 2024
Breaking News
Home / Sports / এবার শোয়েব-সানার বিয়ে বহির্ভূত সম্পর্কের ভিডিও প্রকাশ্যে

এবার শোয়েব-সানার বিয়ে বহির্ভূত সম্পর্কের ভিডিও প্রকাশ্যে

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে বিরক্ত হয়েছিলেন। স্বামীকে বারবার বোঝাতে ব্যর্থ হন সানিয়া। একের পর এক নারীর সঙ্গে শোয়েবের বিতর্কিত সম্পর্ক মেনে নিতে পারেননি এই টেনিস তারকা। এমন সব সম্পর্কের কারণে তারকা দম্পতির মধ্যে অশান্তি ছিল। এমন টানাপোড়েনের মধ্যে সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করার খবর প্রকাশ করেছেন শোয়েব মালিক নিজেই। একই সঙ্গে সানিয়া মির্জার সঙ্গে তার বিচ্ছেদও সম্পন্ন হয়। তৃতীয় বিয়ের পর সমালোচকদের কবলে পড়েন শোয়েব। সম্প্রতি শোয়েব ও সানার একটি পুরনো ভিডিও প্রকাশ্যে এসেছে। সয়লাব ভিডিও ইন্টারনেটে দেখা যায়, সানা এবং শোয়েব একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে একে অপরের প্রতি ইঙ্গিতমূলক মন্তব্য এবং ফষ্টিনষ্টি করছেন। খবর টাইমস অফ ইন্ডিয়া।

যদিও ভিডিওটি ২০২১ সালের, এটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। দেখা গেল সানা এবং শোয়েব একে অপরের প্রতি ইঙ্গিতমূলক মন্তব্য করছেন। ভিডিওতে দুজনের প্রেম স্পষ্ট। যেহেতু শোয়েব তখন সানিয়ার স্বামী ছিলেন। একইভাবে সানা ছিলেন উমর জাসওয়ালের স্ত্রী। নেট দুনিয়ায় প্রশ্ন উঠছে, দুই বছর আগে প্রেম শুরু হয়েছিল কিনা। সানা ও শোয়েব দুজনেই তাদের সঙ্গীর সঙ্গে প্রতারণা করছিল অনেক আগে থেকেই।

পুরনো ভিডিও প্রকাশ্যে আসতেই আবারও সমালোচনার মুখে পড়েন শোয়েব। পাকিস্তানের নাগরিকরা তাকে বলেছিল যে শোয়েবের তার (অনৈতিক) কাজের জন্য লজ্জিত হওয়া উচিত। ইতিমধ্যেই পাকিস্তানের ক্রিকেট ভক্ত থেকে শুরু করে সাধারণ মানুষ, শোয়েব বা সানা কারও পাশে নেই। চিরপ্রতিদ্বন্দ্বী দেশের তারকা সানিয়া মির্জার প্রতি সমবেদনা জানাতে উন্মুখ সবাই। নতুন এই ভিডিওতে শোয়েব যে আবার অস্বস্তিতে পড়েছেন তাতে কোনো সন্দেহ নেই। সানিয়া মির্জা ও উমর জাসওয়ালকে প্রতারণার জন্য শোয়েব ও সানাকে দোষারোপ করছেন হাজার হাজার মানুষ।

About Babu

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *