Monday , May 20 2024
Breaking News
Home / Sports / পাপনকে ভাই সম্মান করে কখনো সামনে আসিনি, এখন অবশ্যই চিন্তা করব

পাপনকে ভাই সম্মান করে কখনো সামনে আসিনি, এখন অবশ্যই চিন্তা করব

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএলের সবচেয়ে সফল দল, চারবার শিরোপা জিতেছে, ছয়বার অংশগ্রহণ করেছে। বিপিএলে ফ্র্যাঞ্চাইজিদের পেশাদারিত্বের অভাব থাকলেও ভিক্টোরিয়ান্সকে সবসময়ই এসব বিষয়ে সংগঠিত হিসেবে দেখা গেছে।

প্রতিটি অনুষ্ঠানেই দলে বড় তারকাদের সমাগম দেখা যায়। সফল দল হয়েও দারুণ হতাশ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল।

তিনি বলেন, কোনো বাণিজ্যিক মডেল না থাকায় এবং রাজস্ব আয় ভাগাভাগি না করার কারণে বিসিবি আগামী বছর থেকে বিপিএলে না থাকার সম্ভাবনা রয়েছে। কয়েকটি গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় বিসিবি নিয়ে নানা প্রশ্নের খোলামেলা জবাব দিয়েছেন নাফিসা কামাল।

বিসিবিতে এত সমস্যার কথা বলছেন, আপনার কি ইচ্ছে আছে বিসিবিতে আসার?

জবাবে নাফিসা কামাল বলেন, এখনো ইচ্ছে হয়নি। যদি হতো, অবশ্যই বোর্ড পরিচালক হয়ে যেতাম এতদিনে। তবে সামনে যেহেতু নির্বাচন আছে আগামী বছর, আপনারাও বলছেন যে এটা উন্মুক্ত হয়ে গেছে… তখন অবশ্যই চিন্তা করব। পাপন ভাই যতদিন আছেন, উনাকে সম্মান করে কখনো সামনে আসিনি। উনি চলে গেলে চিন্তা করতে পারি।

তার মানে কি বিসিবি সভাপতি পদের দিকেও চোখ আছে?

জবাবে নাফিসা বলেন, নাহ… কিছু একটা। প্রেসিডেন্ট পদে নির্বাচন করব কিনা বলে দেব নাকি এখনই! কুমিল্লা ভিক্টোরিয়ানস নিয়ে কাজ করে আসছি। সামনে ইচ্ছা আছে বাংলাদেশ ক্রিকেট নিয়ে কাজ করার।

About Zahid Hasan

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *