Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / ৭ তারিখের পরে এলাকায় থাকতে দেবে না: তৈমুর আলম

৭ তারিখের পরে এলাকায় থাকতে দেবে না: তৈমুর আলম

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তৃণমূল বিএনপির প্রার্থী ও দলের মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘সুষ্ঠু নির্বাচনের জন্য জনগণকে এগিয়ে আসতে হবে। নিজের ভোট দিতে আসতে হবে। ভয় একটি রোগ। আমার অনেক ভয়ভীতি দেখাচ্ছে। এটা জীবন-মৃ/ত্যুর সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তবুও, আমি ভয় পাই না। এ রোগে জাতি আক্রান্ত হলে কিছু করার নেই। জনগণকে বলবো, সচেতন হয়ে ভোট দিন। মানুষের উচিত তার শত্রু আর তার বন্ধুকে বোঝা।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকার গাজী সেতুতে এক জনসভায় তিনি এ কথা বলেন।

নির্বাচনী পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে উল্লেখ করে তৈমুর বলেন, “গতকাল সন্ধ্যায় তারাবো পৌরসভার বরপা এলাকায় গাজীর (নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী) লোকজন আমার ক্যাম্প থেকে ২০টি চেয়ার নিয়ে যায়। পুলিশকে খবর দিলে তারা উদ্ধার করে ১৪টি চেয়ার।এছাড়া আমার ক্যাম্পের লোকজনকে ভয়ভীতি দেখানো হচ্ছে।আগামী ৭ তারিখের পরে আমার নেতাকর্মীদের এলাকায় থাকতে দেবে না বলে হুমকি দিচ্ছে।এ বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি। সুপারের যে পুলিশ যে প্রতিশ্রুতি দিয়েছিল তা প্রতিফলিত হচ্ছে না।

তৃণমূল বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে উল্লেখ করে তিনি বলেন, আজকের পত্রিকায় দেখলাম জাতীয় পার্টি শেষ পর্যন্ত নির্বাচন করবে কিনা সন্দেহ আছে। তবে আমি স্পষ্ট করে বলতে চাই, তৃণমূল বিএনপি নির্বাচন করবে। কারণ এই তৃণমূল বিএনপিই একমাত্র বিরোধী দল। জাতীয় পার্টি-১৪ দল সরকারি দল। আর তৃণমূল বিএনপির উচিত নির্বাচন কমিশনের ভূমিকা এবং সরকারের সাফল্য-ব্যর্থতা বিশ্ববাসীর কাছে তুলে ধরা। কারণ তৃণমূল বিএনপিকে সবাই বিরোধী দল হিসেবেই জানে। তাই যত কষ্টই হোক না কেন, শত প্রতিকূলতার মধ্যেও আমরা নির্বাচনের মাঠে থাকব। এসব স/ন্ত্রাসী শক্তিকে মোকাবেলা করেই নির্বাচনে থাকব।

তৈমুর আলম খন্দকার সরকারের স্লোগানে সুষ্ঠু নির্বাচন হবে না বলে আশঙ্কা প্রকাশ করে বলেন, ‘তারা আমাদের ক্যাম্প করতে দেয় না, তারা নেতাকর্মীদের নিয়ন্ত্রণ করে এবং হুমকি দেয়, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না। চিহ্নিত সন্ত্রাসী এবং হ/ত্যা মামলার আসামি। সরকার শুধু স্লোগান দেয়। স্লোগান দিয়ে সুষ্ঠু নির্বাচন হবে না। আমরা স্পষ্ট বলেছি, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির প্রতি আমাদের আস্থা আছে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *