Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / মোকতাদিরের কাছে পাত্তাই পাবেন না ৭ জনের একজনও

মোকতাদিরের কাছে পাত্তাই পাবেন না ৭ জনের একজনও

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। রাতের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলা। এ আসনে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে এলাকার উন্নয়নের কারণে এগিয়ে রয়েছেন বর্তমান এমপি আর এএম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য রাম উবায়দুল মোকতাদির চৌধুরী চতুর্থবারের মতো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। শিক্ষা, মাদক, চাঁদাবাজিমুক্ত ও উন্নয়নের কারণে তিনি তার নির্বাচনী এলাকায় প্রশংসা কুড়িয়েছেন। বিশেষ করে বিজয়নগর জেলা শহরের সঙ্গে শেখ হাসিনা সড়ক নির্মাণে মোক্তাদির চৌধুরীর জনপ্রিয়তা বেড়েছে।

 

নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই প্রচারণায় ব্যস্ত রয়েছেন মোক্তাদির চৌধুরী। এসব প্রচারণায় তিনি ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন। জয়ের ব্যাপারে আশাবাদী মোক্তাদির চৌধুরী এমপি বলেন, আমি বিশ্বাস করি আগামী নির্বাচনে ৭০ শতাংশ ভোট পড়বে। সেখানে ৫০% ভোট পেলে আমিও খুশি হব। আমি প্রধানমন্ত্রীকে বলতে পারি নেত্রী দেখছেন ব্রাহ্মণবাড়িয়ার মানুষ 1971 সালে বঙ্গবন্ধুর পক্ষে ছিল। এমনকি 2024 সালের নির্বাচনেও বঙ্গবন্ধু তনয়া, ব্রাহ্মণবাড়িয়ার জনগণ আপনার পাশে আছে।

মোকতাদির চৌধুরী বলেন, মাদকাসক্তি অস্বাস্থ্যকর, মাদক ব্যবসায়ীরাও এবারের নির্বাচনে উপস্থিত রয়েছে। আমরা যারা দুধ বিক্রেতা তারাও এই নির্বাচনে। আমরা উন্নয়নের দুধ বিক্রি করি। শেখ হাসিনা উন্নয়নের অভিভাবক। শেখ হাসিনা দুধ উৎপাদন করেন। তিনি আমাদের উন্নয়নের দুধ দেন। আমরা যারা সাংসদ তাদের নিয়ে আসি এবং দ্বারে দ্বারে পৌঁছে দিই। আমরা দুধ বিক্রেতা। পচা দুর্গন্ধযুক্ত পানির হকারও রয়েছে।

তিনি আরও বলেন, ‘কিছু মানুষ আছে যারা সমাজের কথা ভাবে না। দেশের কথা ভাববেন না। আমাদের শিশুদের ভবিষ্যত যে কোন ব্যবসা জড়িত দ্বারা ধ্বংস হতে পারে. আমরা বলব, আপনার সন্তানকে মাদকাসক্ত হতে দেবেন না, বা এমন লোকদের সাথে মেলামেশা করবেন না যারা আপনার সন্তানকে মাদকাসক্ত করতে পারে। এমন লোকদের সমর্থন করলে নিজের পায়ে কুড়াল মারা হবে।

তিনি ছাড়াও নির্বাচনে হালাল ওষুধ ও ওষুধ নিয়ে ভাইরাল হওয়া স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান অলিও, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের প্রার্থী জামাল রানা, খেলাফত আন্দোলনের প্রার্থী মুজিবুর রহমান হামিদী, জাসদের আবদুর রহমান খান ওমর, সৈয়দ মাহমুদুল হক আক্কাস প্রমুখ। এনপিপির, ইসলামিক ফ্রন্টের সৈয়দ মো. নূরে আজম ও সুপ্রিম পার্টির সোহেল মোল্লা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

ইমরান আলী মামুন নামের এক যুবকের সাথে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের নির্বাচনী আন্দোলনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা উন্নয়নের পক্ষে, যারা পূর্বাঞ্চলের উন্নয়নে ভূমিকা রেখেছে এবং আগামীতেও তা অব্যাহত রাখব। ভবিষ্যৎ

শতর্ধ আরফোজ শাহ নামে আরেক ব্যক্তি জানান, ৮ প্রার্থীর মধ্যে মোক্তাদির চৌধুরীই সেরা। শিক্ষা, দক্ষতা ও মেধার দিক থেকে তার ধারে কাছে কেউ নেই। বাকি সাতজনের একজনও ভোটের মাঠে তার নজর কাড়বে না।

About Zahid Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *