Monday , May 20 2024
Breaking News
Home / Politics / ‘বিএনপির অসহযোগের বিষয়ে জানি না’ ভিন্ন কর্মসূচি ঘোষণা করে বললেন অলি

‘বিএনপির অসহযোগের বিষয়ে জানি না’ ভিন্ন কর্মসূচি ঘোষণা করে বললেন অলি

ঘোষিত রাজনৈতিক অসহযোগ আন্দোলনের কথা আপনি বলবেন না, রাষ্ট্রীয় এলপিট আন্দোলনের শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পার্টির ডিপি (লেখক কর্নেল (অব.) অলি আহমেদ। আজ এক সংবাদ প্রচার প্রচারণায় তিনি এ কথা বলেন।

এর আগে স্বাধীনতার কর্মসূচি আসার আগে সরকারকে বয়কট ও অমান্য করার জন্য দেশবাসীকে শুভেচ্ছা জানানো হয়। একটি ভার্চুয়াল সংবাদ সংবাদ সংসদের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এ বিষয়ে জানতে বার্তা সহকারী কর্নেল (অলি আহমেদ) বলেন, বিএনপি এখনো অহিংস আন্দোলন দেয় না। এই তথ্য সঠিক নয়. এটি নিরাপদে নেওয়ার জন্য সতর্ক করা হয়েছে।

পরে আবারও একই বিষয়ে জানতে চাইলে অলি বলেন, আমি এ বিষয়ে অবগত নই। তারা (বিএনপি) দিতে পারে। তারা বড় দল। আমার সাথে যোগাযোগ করা হয়েছে, দেওয়া হয়েছে এবং প্রচার করা হয়েছে।

এ সময় নতুন করে ছুটি নেন আলী আহমেদ। তিনি বলেন, আগামী 21 ডিসেম্বর 22 গণযোগাযোগ আপডেট করতে হবে। এ ছাড়া ২৪ ডিসেম্বর সকাল-সন্ধ্যা অবরোধ পালিত হবে। এই প্রচারণার পর আবারও সবার সঙ্গে আলোচনা করে জনগণের আলোচনা করব।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *