Monday , May 20 2024
Breaking News
Home / Politics / সেই শাহজাহান ওমরের সঙ্গে নেই আওয়ামী লীগ

সেই শাহজাহান ওমরের সঙ্গে নেই আওয়ামী লীগ

শাহজাহান ওমরের সঙ্গে আওয়ামী লীগ নেই। তাকে সমর্থন না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজাপুর আওয়ামী লীগ। তিনি ঝালকাঠি-১ আসনে (রাজাপুর-কাঁটালিয়া) আওয়ামী লীগের প্রার্থী। সাধারণ সভার কার্যবিবরণী সূত্রে জানা যায়, শাহজাহান ওমর এখন পর্যন্ত আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কাছে জানতে কোনো আগ্রহ প্রকাশ করেননি। তিনি বিএনপি নেতা থাকাকালে যে ভবনে নির্বাচনী অফিস হিসেবে বসতেন সেটি ব্যবহার করছেন। তিনি স্বাধীনতা বিরোধী ও তাদের সন্তানদের নিয়ে গণসংযোগ করেছেন। তাই দলীয় বৈঠকে মুক্তিযোদ্ধার ছেলে স্বতন্ত্র প্রার্থী হওয়ার সিদ্ধান্ত হয়েছে।

দলের সবাই মনিরুজ্জামানের পক্ষে কাজ করবেন। রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ গণমাধ্যমকে বলেন, শাহজাহান ওমর নৌকার প্রার্থী হয়ে নির্বাচনী এলাকায় এসে দলের সভাপতি-সম্পাদকসহ কোনো নেতাকে ডাকেননি। দলীয় কার্যালয়ে না এসে নিজের নির্বাচনী কার্যালয়ে অবস্থান করে বিএনপি সমর্থক ও স্বাধীনতাবিরোধীদের সঙ্গে কাজ করছেন। তাই সাধারণ সভায় তার পক্ষে কাজ না করার সিদ্ধান্ত হয়।

বিষয়টি কেন্দ্রীয় নেতাদের অবহিত করেছেন তারা। মঙ্গলবার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেন শাহজাহান ওমর। টুঙ্গিপাড়া থেকে ফিরে তিনি রাজাপুর বাইপাস মোড়ে তার নির্বাচনী কার্যালয়ে যান। এ আসনের দুই উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কেউই তার সঙ্গে ছিলেন না।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *