Monday , May 20 2024
Breaking News
Home / Sports / রাজনীতির মাঠে সাকিব, হঠাৎ শিশিরের স্ট্যাটাস ভাইরাল

রাজনীতির মাঠে সাকিব, হঠাৎ শিশিরের স্ট্যাটাস ভাইরাল

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠে ও মাঠের বাইরে সমান জনপ্রিয় তিনি। আর তাই নানা কারণে শিরোনামে রয়েছেন বিশ্বের সেরা এই অলরাউন্ডার।

সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপে ব্যাট-বলে বাজে পারফরম্যান্সের জন্য আলোচনায় ছিলেন সাকিব। এরপর দ্বাদশ জাতীয় নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি। এবার সাকিবকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

বুধবার শিশির তার ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবের জন্য একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘একজন ভালো মানুষের গুণ হলো যখন আপনি বাড়ির দরজায় প্রবেশ করেন তখন বাইরের জগতকে দরজার বাইরে রেখে আসেন এবং পরিবারকেই সর্বোচ্চ গুরুত্ব দেন। পরিবারই ভালবাসা। আলহামদুলিল্লাহ।’

এর আগে মঙ্গলবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন সাকিব। সাকিব মনোনয়নপত্র জমা দিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এলে নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন। অনেকেই তার সঙ্গে ছবি তোলেন।

এদিকে বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে আঙুলের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। যে কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট চ্যাম্পিয়নশিপে দলে নেই বিশ্বের সেরা এই অলরাউন্ডার। এমনকি ফিরতি সিরিজে নিউজিল্যান্ড সফরে সাকিবের উপস্থিতি নিয়েও শঙ্কা রয়েছে।

About Rasel Khalifa

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *