Monday , May 20 2024
Breaking News
Home / oddly / খাবার পরিবেশনে দেরী করলো কনেপক্ষ, রাগ করে বিয়ের আসর ছেড়ে গেলেন বর

খাবার পরিবেশনে দেরী করলো কনেপক্ষ, রাগ করে বিয়ের আসর ছেড়ে গেলেন বর

২০ ফেব্রুয়ারী ভারতের বিহারের পূর্ণিয়া জেলার ঈশ্বরীতলায় এক বিয়ের অনুষ্ঠানে কনেপক্ষ খাবার দিয়ে দেরি হওয়ায় বরপক্ষের সঙ্গে সৃষ্ট কথাকাটি থেকে একপর্যায়ে বিয়ের আসর ছেড়ে চলে যান বর। অথচ বিয়ের আসরে নৃত্যরত অবস্থায় উপস্থিত হয়েছিলেন তিনি, এমনকি বসে পড়েছিলেন বিয়ের আসরেও। কিন্তু শুধুমাত্র খাবার পরিবেশনে কনেপক্ষ দেরী করায় তাঁদের সাথে ঝামেলায় জড়িয়ে শেষ পর্যন্ত সেই অনুষ্ঠানের শুভসমাপ্তি সম্ভব হলো না।

স্থানীয় গ্রামের পঞ্চায়েতের প্রতিনিধিরা কেউ বরকে বুঝিয়ে রাজি করতে পারেননি। বর যাত্রীদের কেন খাবার দিতে দেরি হলো বারবার এ প্রশ্ন করে শেষ পর্যন্ত বিয়ে না করেই চলে যান তাঁরা। এমনকি বিয়ে উপলক্ষে পাওয়া যাবতীয় উপহার কনেপক্ষকে ফিরিয়ে দেন বরের বাবা।

এ ঘটনায় অপমানিত হয়ে পুলিশে অভিযোগ করেছে কনেপক্ষ। কনের মা মীনা দেবী পুলিশকে জানান, ‘পুর্ণিয়ার ধমদহের বাসিন্দা রাজকুমার ওঁরাওয়ের সঙ্গে মেয়ের বিয়ে ঠিক হয়। বিয়ের নির্ধারিত দিনক্ষণে বর ও তার আত্মীয়-বন্ধুরা তাদের বাড়িতে পৌঁছেও যান। কিন্তু শুধু খাবার দিতে দেরি হওয়ায় বিয়ে না করে উঠে যান বর।’

এ ঘটনায় অপমানিত হয়ে পাত্র রাজকুমার ওঁরাওয়ে ও তাঁর পিতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কনের মাতা মীনা দেবী। তাঁর এই অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে স্থানীয় পুলিশ।

About Ibrahim Hassan

Check Also

অল্প বয়সে বিয়ে নিয়ে অভিভাবকদের যা বললেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক বক্তা শেখ আহমদুল্লাহ তার অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন ইসলামিক বিষয়ের উপর একটি লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *